জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ১১ এপ্রিল ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

থানায় ফোন করলে ভোগ্যপণ্য বাসায় পৌঁছে দেবে পুলিশ

বৃহস্পতিবার, ২৬ মার্চ :চট্টগ্রাম মহানগরের কোতোয়ালি থানায় ফোন করে বাসার প্রয়োজনীয় ভোগ্যপণ্য কথা জানালে পুলিশ নিজ দায়িত্বে সেই পণ্য বাসায় পৌঁছে দেবে। এরপরেও বাসা থেকে বের না হওয়ার জন্য সাধারণ মানুষকে অনুরোধ জানাচ্ছে পুলিশ। আজ দুপুর থেকে এমন কার্যক্রম শুরু করে থানা এলাকায় মাইকিং করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহাসিন।

পাথরঘাটা এলাকায় মাইকিং করার সময় ওসি মোহাম্মদ মহসীন এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ‘করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করলে, সরকারি সিদ্ধান্ত মোতাবেক নিজ নিজ ঘরে অবস্থান করলে এই যুদ্ধে জয় সহজ হবে। তাই আপনারা নিজ-নিজ ঘরে অবস্থান করুন। আপনাদের বাসায় যদি নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্যের প্রয়োজন হয় তাহলে থানায় ফোন করুন। ফোন করলে পুলিশ প্রয়োজনীয় ভোগ্যপণ্য আপনার বাসায় পৌঁছে দেবে। আপনাদের নিরাপত্তায় এবং প্রয়োজনে আমরা বাইরে আছি। আপনারা ঘরে থাকুন। পুলিশকে অর্ডার দিয়ে ভোগ্যপণ্য ঘরে নিন। তারপরেও ধরে থাকুন। সরকারকে সহযোগিতা করুন। করোনা যুদ্ধে আমরা সফল হবো ইনশাল্লাহ।

এই বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, সরকার মানুষকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী মানুষ ঘরে আছেন। কিন্তু কেউ কেউ প্রয়োজনীয় পণ্য সংগ্রহ করতে ঘরের বাইরে আসছেন। এই কারণে আমরা কোতোয়ালি থানা পুলিশ উদ্যোগ নিয়েছি যদি কোতোয়ালি থানা এলাকার কোন নাগরিক থানার ফোন নাম্বারে যোগাযোগ করে ভোগ্য পণ্যের অর্ডার দেন, তাহলে আমরা সেই পণ্য সংগ্রহ করে সংশ্লিষ্ট বাসায় পৌঁছে দেব। এতে মানুষ কম বের হবে, করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি কমবে।সূত্র :কালের কণ্ঠ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com