জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০৩ জুন ২০২০, ১২:২১ পূর্বাহ্ন

১৫০০ পরিবারের পাশে দাঁড়াচ্ছেন মাশরাফি

খবরের আলো :

 

 

শুক্রবার, ২৭ মার্চ :করোনা ভাইরাসের কারণে পুরো বাংলাদেশ কার্যত স্থবির হয়ে পড়েছে। এমন সময়ে এই সংকটের মূহুর্তে ক্রিকেট খেলার অর্থ দিয়ে ১৫০০ হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার সন্ধ্যায় মাশরাফি বিন মর্তুজার মামা নাহিদুর রহমানের তত্বাবধায়নে নড়াইল পৌর এলাকার অর্ধশত হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সমগ্রী পৌঁছে দেওয়া হয়।

নড়াইলে মাশরাফিদের প্রথম দফার সহায়তা পাচ্ছেন মূলত চা বিক্রেতা, রিকশা-ভ্যান চালক ও হকাররা। তালিকা করে তিনশর বেশি পরিবারকে দেওয়া হচ্ছে ৯ কেজির একটি করে প্যাকেট, যেখানে থাকছে ৫ কেজি চাল, ১ কেজি করে ডাল, তেল, পেঁয়াজ ও আলু।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস বলেছেন, ‘সদর এবং লোহাগড়া উপজেলায় ১২০০ নিম্নবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। এখন তালিকা তৈরির কাজ চলছে। সংকটকালীন সময়ে বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে।’

তিনি আরও জানান, মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের (পিপিই) ব্যবস্থা করেছেন এবং আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com