জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৬ জুন ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন

১৪ দিনের কোয়ারেন্টিনে সুন্দরবন লঞ্চের ৩৬ স্টাফ

MV Sundarban 14

খবরের আলো :

 

 

শুক্রবার, ২৭ মার্চ :নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা থেকে পটুয়াখালীতে যাওয়ায় সুন্দরবন-১৪ লঞ্চের সুপারভাইজার ইউনুস, মাস্টার, সুকা‌নিসহ ৩৬ জন স্টাফকে ১৪ দিনের কোয়ারেন্টিনের আদেশ দিয়েছে প্রশাসন।

বৃহস্পতিবার  রাত সোয়া ১১টার দিকে পটুয়াখালী লঞ্চ টার্মিনালের পূর্ব প্রান্তে নদীর মাঝে নোঙ্গররত অবস্থায় লঞ্চটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় কল্লোল ও গোলাম সরওয়ারের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত কোয়ারেন্টিনের এ আদেশ দেন।

নির্বা‌হী ম্যা‌জিস্ট্রেট অমিত রায় জানান, জেলা প্রশাসক মো. ম‌তিউল ইসলাম চৌধুরীর নির্দেশে রাতে লঞ্চঘাটে অভিযান প‌রিচালনা করা হয়। এসময় ঘাটসংলগ্ন মাঝনদীতে নোঙ্গর করা সুন্দরবন-১৪ লঞ্চ‌টি দেখতে পেয়ে ট্রলার‌ে তারা সেখানে হা‌জির হন। পরে খোঁজ খবর নি‌য়ে লঞ্চের স্টাফদের সঙ্গে কথা বলে জানা যায়, লঞ্চ‌টি বিনা অনুম‌তিতে এবং বি‌ধিব‌হির্ভূতভা‌বে বৃহস্পতিবার সকালে ঢাকা থে‌কে পটুয়াখালীর উদ্দেশ্যে  আসে। পরে ঘাট সংলগ্ন কিছুদূরে মাঝনদীতে নোঙ্গর করে রা‌খে।

তি‌নি জানান, আইইডিসিআর কর্তৃপক্ষের নির্দেশমতে ঢাকা ফেরত যাত্রী বা লোকদের কোয়ারে‌ন্টাইনে থাকার বাধ্যবাধকতা থাকায় ওই ল‌ঞ্চের সকল স্টাফদের লঞ্চেই কোয়ারে‌ন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। খবর ইউএনবির

পটুয়াখালী নৌবন্দরের সহকারী প‌রিচালক খাজা সা‌দিকুর রহমান বলেন, ‘লঞ্চ‌টি পটুয়াখালী আসছে- এ খবর পেয়ে আমরা প্রয়োজনীয় প্রস্তু‌তি নি‌য়ে নির্বাহী ম্যা‌জিস্ট্রেট স্যারের সাথে অভিযানে অংশগ্রহণ ক‌রি। তবে খোঁজ নিয়ে জেনে‌ছি লঞ্চ‌টি বিনা অনুম‌তিতে ঢাকার সদরঘাটের পাশ থেকে পটুয়াখালী আসছে।’

তি‌নি জানান, লঞ্চ‌টি ঘাটে বা নদীর পাড়ে নোঙ্গর না করে ১৪ দিন মাঝনদীতে নোঙ্গর করে থাকতে হবে। পাশাপা‌শি ওই লঞ্চের সুপারভাইজার ইউনুসসহ মোট ৩৬ জন স্টাফকে লঞ্চেই কোয়ারে‌ন্টাইনে থাকতে হবে।

এ সময় লঞ্চটিতে কোনো যাত্রী পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com