জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ০৫ জুন ২০২০, ০২:৩২ অপরাহ্ন

সিরাজগঞ্জের রায়গঞ্জে পাষন্ড স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর

খবরের আলো :
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃসিরাজগঞ্জে পাষন্ড স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর। জরুরী অবস্থায় আহত শানুকে উদ্ধার করে ২৫০ শয্যা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। এসিড আক্রান্তের শিকার স্ত্রী শানু খাতুন রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনের স্ত্রী। শুক্রবার ভোর রাতে এই ঘটনা ঘটে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় গ্রামের লোকজন এ্যাসিড সন্ত্রাসী পাষন্ড স্বামী মোতালেব হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানের আব্দুল মোতালেব রায়গঞ্জ থানা হাজতে আটক রয়েছে।
ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান মোতালেব হোসেন গত দুই বছর পুর্বে একই উপজেলার আমশাড়া গ্রামের আশরাফ আলী প্রামানিকের কন্যা শানু খাতুনকে বিয়ে করে। গত তিনদিন পুর্বে স্ত্রীকে বাড়িতে আনে স্বামী মোতালেব হোসেন। ঘটনার রাতে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার উদ্দ্যোশে আগে থেকেই আনা এ্যাসিড তার স্ত্রীর শরীরে নিক্ষেপ করে। এসময় শানুর শরীর ঝলসে যায়। শানুর আর্তচিৎকারে স্থানীয় জনগন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার উদ্দ্যোশে হাসপাতালে পাঠায়। পরে পালিয়ে যাওয়ার সময় স্বামী মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত শানুর মুখমন্ডলের অধিকাংশ ঝলছে গেছে। তার চিকিৎসা চলছে।
এব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান ঘটনার পরেই ফোর্স পাঠিয়ে আসামীকে এনে থানা হাজাতে আটক রাখা হয়েছে এবং আহত শানু খাতুনের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।৷

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com