জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০৩ জুন ২০২০, ০৭:২৮ অপরাহ্ন

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন

খবরের আলো :

 

 

শনিবার, ২৮ মার্চ :বগুড়ার শিবগঞ্জে করোনাভাইরাস উপসর্গ (জ্বর, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে মাসুদ রানা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চিকিৎসক তার এই মৃত্যুকে করোনাভাইরাস সন্দেহ করছেন। এ কারণে মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে। এ ঘটনার পর এলাকার ১৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। মৃত মাসুদ রানা কাহালু উপজেলার মুরইল গ্রামের কোরবান আলী শেখের ছেলে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মাসুদ রানা ঢাকার কাশিম বাজারে ব্যবসা করতেন। তার স্ত্রী সাজেদা বেগম বেসরকারি সংস্থা টিএমএসএস-এ চাকরি করার কারণে শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের মহব্বত নন্দীপুর গ্রামে ৮ বছর বয়সী ছেলেকে নিয়ে ভাড়াবাসায় বসবাস করতেন। মাসুদ রানা ঢাকায় অবস্থানকালে গত ২৪ মার্চ থেকে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। এ অবস্থায় শুক্রবার তিনি শিবগঞ্জে স্ত্রীর বাসায় চলে আসেন। সন্ধ্যার পর তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে ওষুধ কিনে সেবন করেন। ভোররাতে তিনি মারা যান।

মাসুদ রানার মৃত্যুর পর তার স্ত্রী করোনাভাইরাসসংক্রান্ত হট লাইনে ফোন করে  ডাঃ শফিক আমিন কাজলকে বিষয়টি জানান। এরপর শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মোরতজা আব্দুল হাই শামীম শনিবার সকাল ১০টায় ঘটনাস্থলে পৌঁছে তার মৃত্যুর বিষয়টি নিশ্চত করেন।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, আমরা এর মধ্যে ঢাকায় কথা বলেছি। মৃতদেহে থেকে নমুনা হিসেবে লালা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হবে।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর জানান, করোনা-সন্দেহে ওই বাড়িসহ পার্শ্ববর্তী ১৫টি বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়েছে। সেখানে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট অবস্থান করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com