জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় ওয়ার্ড মেম্বর বাবলু রায়ের বিরুদ্ধে নানা বিষয়ে অভিযোগ,তার হাত থেকে জনসাধারণ বাঁচতে চাই

খবরের আলো :
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃসিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলাধীন বড়হর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বর শ্রী বাবলু রায়ের বিরুদ্ধে সরকারি বিভিন্ন রাস্তার প্রায় ১০ লাখ টাকা মূল্যের গাছ কাঁটার অভিযোগ উঠেছে। ওয়ার্ডের জনসাধারণ উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
সরেজমিনে দেখা যায় বড়হর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বর শ্রী বাবলু কুমার রায় পূর্বদেলুয়া বিশ্বরোড হতে নামদারের রাইচ মিল সংলগ্ন সরকারি রাস্তার পাশ থেকে আনুমানিক ৩৫-৪০ টি ইউক্লিপ্টাস গাছ কেঁটে তার নিজ ‘স’ মিলে রেখে বিক্রি করছেন। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা। তাছাড়া এলাকায় বাবলু কুমার রায় একজন  দূর্নীতিবাজ ও গাছ খাদক হিসেবে পরিচিত। সে প্রায় ৬মাস আগেও ভূতগাছা হতে মৈত্রবড়হর পর্যন্ত রাস্তার প্রায় ৬ লক্ষ টাকার ৭০-৮০টি ইউক্লিপ্টাস ও মেহগনি গাছ কাঁটায় উপজেলা প্রশাসনের কাছে ধরা পড়ে।
এছাড়াও ৫ মাস আগে ফেয়ার প্রাইজের ২১০ বস্তা চাল বিতরণ না করে পাচার করার সময় স্থানীয় জনতার হাতে ধরা পড়ে এবং উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঐ চাল জব্দ করেন। এই খবর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকায় প্রকাশিত হয়।
এ ব্যপারে এলাকার সাধারণ জনগণ জানান, বাবলু রায় একজন দূর্নীতিবাজ, চাঁদাবাজ, সে সরকারি বিভিন্ন রাস্তার লক্ষাধিক টাকার গাছ কাঁটা সহ এলাকায় বিভিন্ন অনৈতিক কাজ করে আসছে। এছাড়াও হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিডি কার্ড, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি, মাতৃত্বকালীন ভাতা ভোগীদের নির্বাচনের ক্ষেত্রে অর্থ গ্রহণ করে। আমরা এই বাবলু কুমার রায় এর রাহুগ্রাস থেকে মুক্তি ও এর দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এ বিষযে জানতে ইউপি সদস্য বাবলু রায়ের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি।
অভিযোগের ব্যপারে জানতে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান এর সাথে কথা হলে তিনি জানান, আমি বাবলু মেম্বরের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রশাসনিক ভাবে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com