জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর গৃহবন্দিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

খবরের আলো :

বেনাপোল প্রতিনিধি: বিশ্বব্যাপী এখন করোনা ভাইরাস আতংক ছড়িয়ে পড়েছে। এটি প্রতিরোধে বিশ্ববাসী সোচ্চার হয়ে উঠেছে। রোগটির কারনে প্রতিদিন শতশত মানুষ প্রাণ হারাচ্ছে। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নানা মূখী কর্মসূচী গ্রহন করেছে সরকার। স্বাস্থ্য বিশেষজ্ঞরা এই মুহুর্তে সকলকে ঘরে অবস্থানের কথা বলছেন। ঘোষনা দেওয়া হয়েছে লকডাউনের কর্মসূচী অর্থাৎ ঘরে বসে থাকা(হোম কোয়ারেন্টাইন)। একমাত্র জরুরী পয়োজন ছাড়া কেহই ঘর থেকে বের হতে পারবেন না। কেউ নির্দেশনা মানছেন কিনা সেজন্য সার্বক্ষনিক মনিটরিং এর দায়িত্বে রয়েছেন-উপজেলা ওয়ারী ১ জন করে ম্যাজিস্ট্রেট, পুলিশ এবং অন্যান্য নিরাপত্তা বাহিনী’র পাশাপাশি নামানো হয়েছে দেশের সর্বোচ্চ শক্তিশালী সামরিক বাহিনী(সেনাবাহিনী)। লকডাউনের কারনে দিন মুজুরেরা পড়েছে বিপাকে। কাজ নেই,খাওয়া নেই,পরিবার পরিজন নিয়ে অসহায় দিনযাপন করছে। আগামী ৪ঠা জুলাই পর্যন্ত সরকারের এ নির্দেশনা বলবৎ থাকবে।

এ সকল অসহায় এবং ঘরবন্দি মানুষের জন্য সরকারের পাশাপাশি ব্যাক্তি,সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান,ছোট-বড় সামাজিক সংগঠনগুলো তাদের নিজেদের অর্থায়নে খাদ্য সামগ্রী ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিস দান করে চলেছেন।

বেনাপোলে ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর পক্ষ থেকে নিজস্ব উদ্যোগে এবং নিজেদের অর্থায়নে আজ মঙ্গলবার(৩১মার্চ) সকালে প্রায় ১১০ জন অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে। বেনাপোল বাজার সংলগ্ন বাহাদুরপুর মোড়ে সংগঠনের সভাপতি-মো:হাফিজুর রহমান এবং সাধারন সম্পাদক-মো: আশরাফুল আলম উজ্জল এর নেতৃত্বে ঐ খাদ্য সামগ্রী বিতরন বরা হয়। জনপ্রতি চাউল- ৪ কেজি,ডাল-১কেজি,আলু-২ কেজি এবং পেঁয়াজ-১কেজি করে দেওয়া হয়। এ সময় অংশ নেন সংগঠনের সহ:সভাপতি-১ মো: জুলফিকার আলী মন্টু,সহ:সভাপতি-২ তৌহিদুজ্জামান সুমন,সহ: সভাপতি-৩ মো: ইদ্রিস আলী,য্গ্ম-সাধারন সম্পাদক-আসাদুজ্জামান,সাংগঠনিক সম্পাদক-কে এম মনোয়ার হোসেন রিমন,প্রচার সম্পাদক-মো:ফরহাদ হোসেন শাওন,দপ্তর সম্পাদক-মো:বকুল হোসেন, অর্থ সম্পাদক-মৃনাল দেবনাথ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-এইচ এম নাসির উদ্দিন শাওন,কার্যকরী সদস্য-মো:আব্দুল হাই,মো: মিলন হোসেন, মামুন আল আহাদ,মো:রেজাউল করিম,মো:কাওছার আলী ও মুর্তজা শরীফ হাসান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com