জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০১ অগাস্ট ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

রায়পুরে প্রশাসনের সাথে কাজ করবে স্বেচ্ছাসেবী টিম VSFR

খবরের আলো :
 
 
 
 
কাউছাৱ আলম  রায়পুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে এবার প্রশাসনের সাথে সার্বক্ষনিক কাজ করার সিদ্ধান্ত নিয়েছে একদল স্বেচ্ছাসেবী স্পেশাল পোর্স।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (COVID-19) কে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রায়পুরে প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার জন্য রায়পুর পৌরসভার স্থায়ী কিছু সংখ্যক তরুন যুবকদের নিজস্ব উদ্যোগে গঠন করা হয়েছে ভলেন্টিয়ার স্পেশাল পোর্স রায়পুর বা VSFR । শুক্রবার বিকাল ৪টায় রায়পুর এলএম পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে এই স্বেচ্ছাসেবী টিমের একটি অংশ নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রশাসনের সাথে করণীয় সম্পর্কে তারা নিজেরা বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। এসময় টিমের ৪ জন লিডারের দিক নির্দেশনা অনুযায়ী তারা মাঠে কাজ করবেন বলে সকলে দৃঢ় অঙ্গীকারবদ্ধ হন। টিম লিডার এবং সাংবাদিক মোঃ আজম,আব্দুর রহমান তুহিন চৌধুরী,সাংবাদিক ওয়াহিদুর রহমান মুরাদ এবং আলিম উল্যাহ পিন্টুর নেতৃত্বে ৩০ জনের একটি টিম সিপ্ট অনুযায়ী প্রতিদিন রায়পুর উপজেলা এবং পৌর প্রশাসনের সাথে যখন যেই প্রয়োজন হয় সেই প্রয়োজনেই তারা মাঠে কাজ করবেন বলে টিম লিডারদের কাছ থেকে জানাযায়।

টিম লিডার এবং সাংবাদিক মোঃআজম বলেন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসকে কেন্দ্র করে রায়পুর উপজেলা প্রশাসন যথেষ্ট আন্তরিক রয়েছেন,কিন্ত আমরা মনেকরি বর্তমানে দেশের এই দুর্যোগকালীন মুহুর্তে একেবারে হাত-পা গুছিয়ে আমরা ঘরে বসে থাকলে হবে না,আমাদের উপজেলার মানুষের নিরাপত্তা স্বার্থে আমাদের পরিবারের নিরাপত্তা স্বার্থে আমরাও প্রশাসনকে সার্বিক সহযোগিতা করার প্রয়োজন রয়েছে বলে আমি মনে করছি।

রায়পুর পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন খোকন এই পোর্সের সাথে আলাপকালে বলেন এই মুহুর্তে আমার পৌরসভার এই তরুন যুবুকদেরকে স্বেচ্ছায় এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানাই। দেশের বর্তমান এই অবস্থায় আমরা প্রশাসনের যারা রয়েছি তারা সাধারণ জনগনকে নিরাপদ রাখার জন্য যদি স্বেচ্ছাসেবীরাও আমাদের সাথে কাজ করে তাহলে লোকবলে আমরাও সয়ংসম্পূর্ণ হব।

অপরদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রায়পুরে স্বেচ্ছাসেবীদের এই উদ্যোগের কথা ছড়িয়ে পড়লে ফেসবুক ইউজাররা সকলেই তাদের অভিনন্দন জানিয়ে ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com