জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ৩১ জুলাই ২০২০, ১১:০৭ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ওসিসহ সার্কেল এএসপি প্রত্যাহার

খবরের আলো :

 

 

রবিবার, ১৯ এপ্রিল :ব্রাহ্মণবাড়িয়ায় জানাজায় লোক সমাগমের ঘটনায় ওসিসহ সার্কেল এএসপি প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ সদর দপ্তর। এসময় তিন সদস্যের তদস্ত কমিটি গঠনের কথাও জনানো হয়েছে।

পুলিশ সদর দপ্তর জানিয়েছে, চলমান লকডাউনের মধ্যেও ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ খেলাফত মজলিসের জ্যেষ্ঠ নায়েবে আমির মাওলানা জুবায়ের আহমদ আনসারীর জানাজায় লাখো মানুষের লোকসমাগমে ব্যবস্থা নিতে না পারায় তাদের প্রত্যাহার করা হয়।

এ ছাড়া এ ঘটনায় সরাইল, আশুগঞ্জ ও সদর উপজেলার ৮ গ্রাম লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। সামাজিক দূরত্ব বজায় রাখার গুরুত্ব উপেক্ষা করে এই জানাজায় বিশাল জমায়েতের বিষয়ে ব্যাপক আলোচনা শুরু হয়।

শনিবার সকাল ১০টায় সরাইলের জামিয়া রহমানিয়া বেড়তলা মাদ্রাসায় এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মহামারি করোনাভাইরাস থেকে পরিত্রাণের পাশাপাশি মাওলানা জুবায়ের আহমদ আনসারীর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। মাদ্রাসার প্রান্তর ছাড়িয়ে জানাজার সারি দীর্ঘ হয় ঢাকা-সিলেট মহাসড়কের বিস্তীর্ণ এলাকা পর্যন্ত। ইমামতি করেন জুবায়ের আহমদ আনসারীর ছেলে হাফেজ মাওলানা আসাদ উল্লাহ।

শুক্রবার বিকেল পৌণে ৬টায় জেলা শহরের মার্কাসপাড়ায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রখ্যাত আলেম জুবায়ের আহমদ আনসারী। জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামে তাঁর বাড়ি।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গত ১১ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে গোটা ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন। জেলায় এ পর্যন্ত দুজন এ ভাইরাসে মারা গেছেন। রোগী শনাক্ত হয়েছেন ১৬ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com