জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০২:৫০ অপরাহ্ন

টেকনাফে বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে যুবক নিহত, ২ লাখ ইয়াবা উদ্ধার

খবরের আলো :

 

 

রবিবার, ১৯ এপ্রিল:কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে’ জাফর আলম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুই লাখ পিস ইয়াবার চালান, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল) দিবাগত মধ্যরাতে উপজেলার শাহপরীরদ্বীপ গোলারচর নাফনদ সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবির দাবি- নিহত জাফর আলম একজন মাদক কারবারি। তিনি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত জেবর মুল্লুকের ছেলে।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খাঁন জানান, শাহপরীরদ্বীপ গোলারচর নাফনদী সীমান্ত এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান প্রবেশ করছে- এমন তথ্যে শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিজিবির একটি চৌকষ দল উক্ত এলাকায় অবস্থান নেয়। রাতের অন্ধকারে ৪-৫ জন লোককে একটি নৌকা নিয়ে মিয়ামনার জলসীমা অতিক্রম করে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করতে দেখে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে থামার সংকেত দেয়।

মাদক কারবারিরা নৌকা থেকে লাফ দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি তাদের ধাওয়া করে। অবস্থা বেগতিক দেখে মাদক কারবারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবি অধিনায়ক ফয়সল হাসান খাঁন জানান, ঘটনাস্থলে তল্লাশি করে দুই লাখ পিস ইয়াবা, দেশীয় তৈরি একটি অস্ত্র, এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পৃথক আইনে মামলা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com