জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রথম করোনা রোগী সনাক্ত

খবরের আলো :
 
 
 
 
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় রজবআলী (৬৫) নামে এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি নারায়নগঞ্জথেকে করোনার উপসর্গ নিয়ে এসেছিলেন।
রজব আলীই সিরাজগঞ্জ জেলায় প্রথম করোনা রুগী হিসেবে সনাক্ত হলেন।
রোববার (১৯ এপ্রিল) রাতে সিভিল সার্জন ডা.জাহিদুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, রাজশাহী মেডিকেল কলেজহাসপাতালে নমুনা পরীক্ষার পর ওই বৃদ্ধসহবেশ কয়েকজনের রিপোর্ট আমাদের হাতে এসে পৌঁছেছে। এরমধ্যে বৃদ্ধ রজব আলীর শরীরে করোনা ভাইরাস পজিটিভ। অন্য সবগুলোরিপোর্ট নেগেটিভ।
বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মো. রহমতুল্লাহ জানান, প্রায় ১০
দিন আগে ওই বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে নিজ বাড়ী শাহজাদপুরউপজেলার এনায়েতপুরে এসেছিলেন।করোনার লক্ষন থাকায় প্রতিবেশীদের
চাপেবাড়ীর লোকজন তাকে তাড়িয়ে দেয়। পরে ওইবৃদ্ধ বেলকুচির গোপরেখী এলাকায় একআত্মীয়ের বাড়ীতে আশ্রয় নেয়। অসুস্থ্য থাকায়প্রথমে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। কিন্তু তিনিহাসপাতাল থেকে পালিয়ে যান। পরে স্বাস্থ্যবিভাগের মেডিকেল টিম গোপরেখীর ওইবাড়ীতে তাকে কোয়ারেন্টিনে রাখে এবং নমুনাসংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজহাসপাতালে পাঠায়। আজ রাজশাহীমেডিকেলের পাঠানো প্রতিবেদনে ওই বৃদ্ধেরশরীরে করোনা পজিটিভি এসেছে।
তিনি বলেন,করোনা রোগী সনাক্ত হওয়ায় দৌলতপুর ইউনিয়নের ৮ ও ৯ ওয়ার্ডকে লকডাউন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com