জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০১ অগাস্ট ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জে ৫০০ কেজি জব্দকৃত জাটকা গেলো এতিমখানায়

খবরের আলো :

 

 

মঙ্গলবার, ২১ এপ্রিল :চাঁদপুরের হাজীগঞ্জে প্রায় ৫০০ কেজি জব্দকৃত জাটকা গেলো উপজেলার ৮টি এতিমখানায়। এর আগে সোমবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে চাঁদপুর থেকে কুমিল্লা পাচারকালে পিকআপ ট্রাকসহ ২ জনকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। আটককৃতদেরকে মৎস সংরক্ষণ আইনে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। জাটকা জব্দের ঘটনাটি ঘটে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারস্থ বিশ্বরোড এলাকায়।

আটককৃতরা হলেন চাঁদপুর সদর উপজেলার হরিনা ফেরিঘাট এলাকার গাজী বাড়ির মোহাম্মদ উল্যাহ ছেলে(২৬) মোস্তফা গাজী ও পিকআপ ট্রাক চালক নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার টানকার মাঠ এলাকার  খালেক মল্লিকের ছেলে জুয়েল মল্লিক (৩০)।

পুলিশ জানায়, সোমবার রাত আনুমানিক ৩টার দিকে হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক ফারুক আহম্মদ ফোর্স নিয়ে একটি পিকআপ ট্রাককে জিঞ্জাসাবাদের জন্য আটক করেন। এ সময় ট্রাকের ভিতরে বিপুল পরিমানে ক্রয় বিক্রয় ও পরিবহন নিষিদ্ধ জাটকা দেখতে পেয়ে জাটকাগুলোসহ পিকআপ ট্রাক জব্দ ও মাছের মালিকসহ ট্রাক চালককে আটক করেন।

আজ মঙ্গলবার উপজেলার ৮টি এতিমখানায় এই সকল জাটকাগুলো বিতরণ করা হয়। এদিকে মৎস আইনের ০৫ ধারায় আটককৃত দুইজনকে আসামি করে নিয়মিত মামলা দায়ের করেন উপ পরিদর্শক সাধন চন্দ্র নাথ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস কর্মকর্তা শামছুল আলম পাটোয়ারী ও ক্ষেত্রসহকারী মো. মাহবুবুর রহমান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, জাটকাগুলোকে উপজেলার ৮টি এতিমখানায় দিয়ে দেওয়া হয়েছে আর আটককৃতদের বিরুদ্ধে মৎস আইনে নিয়মিত মামলা শেষে আদালতের মাধ্যমে আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com