জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ২৯ মে ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু সিরাজগঞ্জে রাতের আধারে পুলিশ পাহাড়ায় দাফন

খবরের আলো :
 
 
 
 
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ প্রতিনিধি:করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু বরনকারী এক ব্যক্তির লাশ রাতের আধারে সতর্কতার সাথে গোপনীয়ভাবে সিরাজগঞ্জের মালসাপাড়া কবরস্থানে দাফন কার্য্য সম্পন্ন হয়েছে। পরিবারের ইচ্ছা অনুযায়ী তাকে সোমবার রাত সাড়ে ৯টার দিকে সদর থানা পুলিশ তার লাশ দাফন করেন। তবে তার কোন আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন না।
এর আগে একটি অ্যাম্বুলেন্সযোগে তার স্ত্রী মরদেহ ঢাকা থেকে সিরাজগঞ্জে নিয়ে আসেন। মৃত্যুবরনকারী ব্যক্তি সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউপির গজারিয়া গ্রামের বাসিন্দা। তার বয়স আনুমানিক ৪৫ বছর। সে ঢাকায় রিয়েল স্টেট ব্যবসায়ী ছিল। সে দীর্ঘদিন সিঙ্গাপুর থাকার পর ঢাকায় বসবাস করতেন। পাশাপাশি ওই ব্যক্তি কিডনি রোগেও ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।
সদর থানার এস.আই আবু জাফর জানান, করোনা সন্দেহের কারনে হোম কোয়ান্টোইনে থাকা অবস্থায় সোমবার সকালে ওই ব্যক্তি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। যেহেতু মৃত ব্যক্তির আত্মীয় স্বজনের বাড়ী সিরাজগঞ্জে তাই তার পরিবারের লোকজন সিরাজগঞ্জ প্রশাসনের সাথে যোগাযোগ করে তাকে সিরাজগঞ্জে দাফন করার ইচ্ছা প্রকাশ করেন। শেষ ইচ্ছা অনুযায়ী তার স্ত্রী মরদেহ অ্যাম্বুলেন্স যোগে রাত সাড়ে নয়টার দিকে সিরাজগঞ্জে নিয়ে আসেন। আসার পরপরই সতর্কতার সাথে লাশ নামিয়ে মালসাপাড়া কবরস্থানে দাফন করা হয়। তিনি আরো জানান, সিরাজগঞ্জে তার জানাযা হয়নি। লাশ দাফনের পরই মৃত ব্যক্তির স্ত্রী অ্যাম্বুলেন্স নিয়ে চলে যায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, অ্যাম্বুলেন্সযোগে তার স্ত্রী ওই মৃতদেহ সিরাজগঞ্জে নিয়ে আসে। পরে পুলিশ পাহারায় তাকে দাফন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com