জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ৩১ জুলাই ২০২০, ১২:৩৩ অপরাহ্ন

রায়পু‌রে ক‌রোনা সতর্কতা ও দ্রব্যমূল্য নিয়ন্ত্র‌নে ভ্রাম্যমান আদাল‌তের অ‌ভিজান

nor

খবরের আলো:
 
 
 
 
মোঃ জহির হো‌সেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার রায়পুর বাজা‌রে বুধবার (২২ এ‌প্রিল) ক‌রোনা সতর্কতা ও দ্রব্যমূল্য নিয়ন্ত্র‌নে ভ্রাম্যমান আদালতের অ‌ভিজান প‌রিচালনা করা হয়।
সারা বি‌শ্বে চল‌ছে ক‌রোনা মহামা‌রি প্র‌তি‌দিন বাংলা‌দেশে বাড়‌ছে ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা। চল‌ছে লকডউন। কেহ মান‌ছি কেহ মান‌ছিনা। সাম‌নে প‌বিত্র  রমজান রমজান‌কে ঘি‌রে কিছু অসাধু ব্যবাসায়ী নিত্যপন্য বাড়‌তি দা‌মে বি‌ক্রি কর‌ছেন। নিয়‌মিত বাজার ম‌নিট‌রিং এর অংশ হি‌সে‌বে রায়পুর উপ‌জেলা নর্বাহী অ‌ফিসার সাবরীন চৌধুরী ও আক্তার জাহান সাথী এ‌সিল্যান্ড (ভূ‌মি) ভ্রাম্যান আদালত প‌রিচালনা ক‌রেন। এ সময় উ‌প‌স্থিত ছি‌লেন অন্যান্য অ‌ফিসার ও পু‌লিশ কর্মকর্তাগন। অ‌ভিজান প‌রিচালনা সম‌য়ে বি‌ভিন্ন পথচা‌রি‌দের ক‌রোনা ভাইরাস সম্প‌র্কে স‌চেতন করা হয় এবং বলা হয় বিনা প্র‌য়োজ‌নে যেন ঘর থে‌কে বের না হন।অ‌ভিজান প‌রিচালানার সময় কিছু ব্যবসায়ী আইন অমান্য ক‌রে দো‌কানের  সার্টার খু‌লে রাখার দা‌য়ে তা‌দের অর্থিক জ‌রিমানা করা হয়।
অ‌ভিাজান প‌রিচালনাকা‌লে রায়পুর মধ্যবাজা‌রে এক‌টি মু‌দি দোকা‌নে মূল্যতা‌লিকা দে‌খে বুঝা যায় দোকান মা‌লিক অ‌ভিজান দে‌খে তাড়াহু‌ড়ো ক‌রে মূল্যতা‌লিকা বসান এসময় আদার বর্তমান আজ‌কের বাজার দর (২২/০৪/২০২০) কে‌জি প্রতি ১৬৫ টাকা দে‌খে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার সন্মু‌খে থে‌কে ১৬৫ টাকা কে‌জি দ‌রে আদা কেনার আহব্বান কর‌লে মূহ‌র্তের ম‌ধ্যে উক্ত দোকা‌নের সকল আদা শেষ হ‌য়ে যায়। উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আ‌রো ব‌লেন যারা আইন অমান্য কর‌বে তা‌দের কাউ‌কে ছাড় দেওয়া হ‌বে না। আপনারা ঘ‌রে থাকুন নিরাপ‌দে থাকুন। এসময় কিছু আসহায়‌দের খাদ্য সহায়তা ও করা হয়।জনস্বা‌র্থে অ‌ভিজান অভ্যাহত থাক‌বে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com