জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ৩১ জুলাই ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

অসহায়দের পাশে বিএনপি নেতা সাজু

খবরের আলো:

 

ষ্টাফ রিপোটার:করোনা মহামারিতে কর্মহীন খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে রাজনীতিবিদ থেকে শুরু করে বিত্তবানরা অনেকে এগিয়ে এসেছেন। এই ভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে ঢাকা-১৪ আসনের অসহায় সাধারণ মানুষ ও কষ্টে থাকা নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজু।

দারুস সালাম থানা বিএনপির সিনিয়র সহসভাপতি এস এ সিদ্দিক সাজু একাদশ সংসদ নির্বাচনে দলের প্রার্থী ছিলেন। মিরপুরের পাঁচবারের সাবেক সংসদ সদস্য ও ঢাকার সাবেক ডেপুটি মেয়র এস এ খালেকের ছেলে সাজু মঙ্গলবারও নিজ এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যতদিন মানুষ কষ্টে থাকবে ততদিন পাশে থাকার ঘোষণা দিয়েছেন এই তরুণ বিএনপি নেতা।রাজধানীর দারুস সালাম, শাহ আলী ও মিরপুর থানার গাবতলী ৯ নম্বর ওয়ার্ড, লালকুঠি মাজার রোড ১০ নম্বর ওয়ার্ড, মিরপুর শাহ আলী মাজার শরীফ সংলগ্ন রাস্তা, উত্তর বিশিল, মনি সিনেমার মোড়, মিরপুর সেকশন ২ এবং ৬ এলাকায় এর আগে কয়েকহাজার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

আজ দারুস সালাম থানা বিএনপির ৯ ও ১০ নং ওয়ার্ডের কর্মীদের মাঝে চলমান কর্মসুচীর মধ্যবর্তী ধাপে এস এ সিদ্দিক সাজুর সহযোগিতায় শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি হাজী মাসুদ খান, দারুস সালাম বিএনপির সাধারণ সম্পাদক আরিফ মৃধা, থানা যুবদল সভাপতি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

খবরের আলোকে বিএনপি নেতা সাজু জানান, সাধ্যমতো এলাকার দিনমজুর, ছিন্নমূল মানুষদের খাবার জোগানের এই ধারা তারা অব্যাহত রাখবেন।

এস এ সিদ্দিক সাজু শুধু করোনা নয়, এরআগেও যে কোনো উৎসব পার্বনে এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। অসংখ্য মামলা নিয়েও তিনি দলের রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাসনামলে ১৯৭৯ সালে বিএনপির টিকিটে প্রথমবার সাংসদ নির্বাচিত হন সাজুর বাবা এস এ খালেক। এরপর ৮৬ ও ৮৮ সালে এরশাদের শাসনামলে পরপর দুবার সংসদ নির্বাচিত হন তিনি। এই দুই নির্বাচনে বিএনপি অংশ না নেয়ায় তিনি জাতীয় পার্টির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরপর ১৯৯৬ ও ২০০১ সালে বিএনপির মনোনয়নে নির্বাচন করে বিজয়ী হন দলটির কেন্দ্রীয় নেতা এস এ খালেক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com