জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্পেনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন পার্বতীপুর এলজিইডি প্রকৌশলী শামীম আক্তার করোনা ভাইরাসে আক্রান্ত গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে না: শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর ফোন, সিনহা রাশেদের মাকে,বিচারের আশ্বাস পুলিশ ক্রসফায়ার: মোফাখখার, একরামুল, সিনহা—এরপর কে? শ্রীপুর পৌরসভার নির্বাচনের সরকারি দলের সম্ভাব্য প্রার্থীরা দিনাজপুরের খানসামায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালন হত্যার দায় সিনহার সঙ্গে থাকা সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব -তথ্যমন্ত্রী

পূর্ব শক্রতার জের করোনায় করুনা করতে গিয়ে বিপাকে আ’লীগ নেতা

খবরের আলো:

 

 

জহির হোসেন, লক্ষ্মীপুরঃ ললক্ষ্মীপুরে পূর্ব শক্রতার জের ধরে মিথ্যা ত্রাণের ঘটনা সাজিয়ে টাকার বিনিময়ে এক বিধবা নারীকে দিয়ে আপত্তিকর অভিযোগ এনে প্রবীন আ’লীগ নেতার বিরুদ্ধে-মানহানিকর সংবাদের প্রতিবাদে তার স্বজন ও শতাধিক গ্রামবাসী বিক্ষোভ করেছেন । শুক্রবার জুমার নামাজের পর সদর উপজেলার চররুহিতা গ্রামের হাসান আলী মিজি বাড়ীর সামনে জামে মসজিদের এ বিক্ষোভ হয়। এঘটনায় এলাকায় ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।
শাহজাহান ওরফে কালু মুন্সি কেঁদে বলেন, তিনি দীর্ঘদিন ধরে সম্মানের সাথে চররুহিতা ইউপির ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও স্থানীয় জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করছেন। তার স্ত্রী, দুই প্রবাসী ছেলে ও দুই মেয়েসহ নাতি-নাতনি রয়েছে। তাদের পাশের কয়েক শতাংশ জমি নিয়ে প্রতিপক্ষ দেলোয়ার হোসেন বাচ্চুর সাথে বিরোধ চলছে। কয়েকদিন আগে মহামারি করোনা ও রমজান উপলক্ষে গ্রামের ৫৩৫ জন অসহায় পরিবারকে নিজস্ব অর্থায়নে ২ লক্ষ ৯৩ হাজার টাকার খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ খাদ্য সহায়তা স্থানীয় বিধবা খানু বেগম যথাসময় উপস্থিত না থাকায় তার পরিবারকে দেয়া হয়। এতে ইর্ষান্বীত হয়ে প্রতিপক্ষ বাচ্চু তাদের স্বজন খানু বেগমকে দিয়ে মিথ্যা অপবাদ করে মানহানি করছেন। ঘটনাটি জেলা আ’লীগ নেতাদের কাছে বিচার চেয়ে বৃহস্পতিবার রাতে থানায় লিখিত অভিযোগ তিনি। বিষয়টি পুলিশ তদন্ত করছেন।
এঘটনায় স্থানীয় ইউপি সদস্য ফোরকান মিয়া, নারি ইউপি সমস্য মরিয়ম বেগম ও স্থানীয় মসজিদের ইমাম আব্দুর রহিমসহ কয়েকজন গ্রামবাসী জানান, কালুমুন্সি একজন ভালো মানুষ ও প্রবীন আ’লীগ নেতা। সমাজসেবকের পাশাপাশি সমাজের অসহায় মানুষের সবসময় উপকার করে থাকেন। তার নামে যৌন হয়রানীর যে অভিযোগ উঠেছে তা মিথ্যা এবং তিনি ষড়যন্ত্রের শিকার। আমরা এঘটনার তীব্র নিন্দা ও-প্রতিবাদ জানাই।
এঘটনায় বক্তব্য জানতে-খানু বেগমের খোঁজে গেলে বাড়ীতে না পাওয়ায় তার মা রোকেয়া বেগম জানান, ৮ বছর আগে প্রবাসে স্বামীর মৃত্যুর পর থেকেই তিন মেয়ে ও এক ছেলে নিয়ে তার বাড়ীতেই খানু বেগমকে নিয়ে বসবাস করছেন। আশেপাশের মানুষের বাড়ীতে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে।এ ব্যাপারে কিছু কথা মেয়ে আমাকে রমজানের আগে জানিয়েছেন।
এঘটনায় থানায় দায়ের করা লিখিত অভিযোগটি লক্ষ্মীপুর সদর মডেল থানার এসআই সোহেল তদন্ত করছেন। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি আশেপাশের লোকজন থেকে খোঁজ খবর নিয়েছি। খানু বেগমকে না পেয়ে যোগাযোগের চেষ্টা করিতেছি।
এঘটনায় চররুহিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজান চৌধুরি মুঠোফোনে বলেন, ৫নং ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক শাহজাহান ওরফে কালু মুন্সির বিরুদ্ধে কোন অভিযোগ পাইনি। সে দলের নিবেদিত একজন ভালো কর্মীর পাশাপাশি সমাজসেবকেরও কাজ করেন। এদিকে খানু বেগমের দুই ভাই জয়নাল ও দিদারের স্ত্রী গণমাধ্যম কর্মীদের জানান, এমন ধরনের ঘটনা ইতিপূর্বে আমরা কখনো শুনিনি। স্থানীয় মীজান, আনোয়ার, হারুন, শিমুল জানায়, পয়ষষ্ট্রিউদ্ধ বয়সের কালু মুন্সি সমাজে সম্মানিত ব্যক্তি, কাহারো প্ররোচনা তার সুনাম ক্ষুন্ন করা মোটে সঠিক নয়। খানু বেগম হাটে বাজারে সব জায়গা তার যাতায়াত আছে, আমরা তাকে বার বার সতর্ক করেছি।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান জানান, অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com