জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

রায়পুরে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়ার পক্ষে ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ

খবরের আলো:
 
 
 
 
মোঃ জহির হো‌সেন, লক্ষ্মীপুরঃ করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কর্মহীন ও হত-দরিদ্র খেটে খাওয়া অসহায় ২৫০ টি পরিবারে মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (৯ মে) সকালে জেলা বিএনপির সভাপতি ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সাংসদ আবুল খায়ের ভূঁইয়ার পক্ষে বামনী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা
বাংলাবাজারে এসব বিতরণ করেন ।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও বামনী ইউনিয়ন বিএনপির সভাপতি সালেহ আহমেদ, সাবেক  সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (সুপার), উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার ফয়সাল, ইউনিয়ন সভাপতি আরাফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি প্রমূখ ।
বামনী ইউনিয়ন বিএনপির সভাপতি সালেহ আহমেদ বলেন, করোনা সংক্রামণের কারণে গোটা বিশ্বের মত করোনায় আক্রান্ত আমার মাতৃভূমি বাংলাদেশেও। যার প্রভাব পড়েছে শ্রমজীবি সকল শ্রেণী পেশার মানুষের মাঝে। করোনার কারণে শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দিনমুজুররা কাজকর্ম করতে না পেরে মানবেতর জীবন যাপন করছে। করোনার এই দূর্যোগে লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সাংসদ ও জেলা বিএনপির সভাপতি  আবুল খায়ের ভূঁইয়ার নির্দেশে অসহায় ও দরিদ্র মানুষের জন্য ২৫০ জন কর্মহীনকে খাদ্য ও ইফতারসামগ্রী সহয়তা দিয়েছি। তিনি আসন্ন রমজানে অসহায় দরিদ্র মানুষ গুলোর খাদ্য সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এ কর্যক্রম অব্যাহত থাকবে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com