জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্পেনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন পার্বতীপুর এলজিইডি প্রকৌশলী শামীম আক্তার করোনা ভাইরাসে আক্রান্ত গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে না: শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর ফোন, সিনহা রাশেদের মাকে,বিচারের আশ্বাস পুলিশ ক্রসফায়ার: মোফাখখার, একরামুল, সিনহা—এরপর কে? শ্রীপুর পৌরসভার নির্বাচনের সরকারি দলের সম্ভাব্য প্রার্থীরা দিনাজপুরের খানসামায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালন হত্যার দায় সিনহার সঙ্গে থাকা সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব -তথ্যমন্ত্রী

ঠাকুরগাঁও, নতুন আক্রান্ত ৬ সহ জেলায় মোট ৩৪!

দৈনিক খবরের আলো :

 

আলমগীর :ঠাকুরগাঁও: প্রতিনিধি।

ঠাকুরগাঁওয়ে নতুন করে সদর হাসপাতালের এক নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্টে এ ফলাফল জানা যায়। আক্রান্ত ৬ জনের মধ্যে চারজন নারী ও দুইজন পুরুষ।

আক্রান্তরা হলেন- ঠাকুরগাঁও পৌর এলাকার পূর্বহাজীপাড়া এলাকার ৩৯ বছর বয়সী এক নারী। তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নার্স হিসেবে কর্মরত রয়েছেন। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমাজানখোর ইউনিয়নের ২১ বছর বয়সী এক যুবতি ও রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের ৩৩ বছর বয়সী এক নারী। তারা ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত।

এছাড়া হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩জন। তারা হলেন- উপজেলার খামার কামারপুকুর এলাকার ৪০ বছর বয়সী এক পুরুষ ও ৩৫ বছর বয়সী এক নারী এবং জীবনপুর এলাকার ২৭ বছর বয়সী এক যুবক।

শনিবার (১৬ মে) বিকেল পাঁচটায় দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৬ জন (সদর উপজেলা-১ জন, বালিয়াডাঙ্গী-১ জন, রাণীশংকৈল-১ জন ও হরিপুর-৩ জন)করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে।পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩৪ জন, যাদের মধ্যে শিশুসহ ১৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এছাড়াও তিনি সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। গত ২ মে হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হয়। গত ৫ মে বালিয়াডাঙ্গীতে একজন ও সদর উপজেলার গড়েয়া গোপালপুরে একজন। ৭ মে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দরে একজন, হরিপুরের খামার কামারপুকুর এলাকায় একজন ও রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকায় একজন সহ মোট ৩জন আক্রান্ত হয়। গত ১১ মে পীরগঞ্জ উপজেলায় এক যুবক করোনা আক্রান্ত হয়। ১৫ মে পীরগঞ্জে একজন, বালিয়াডাঙ্গীতে একজন ও হরিপুরে এক পরিচ্ছন্নতাকর্মীসহ মোট ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ ১৬ মে সর্বশেষ সদরে ১, বালিয়াডাঙ্গীতে ১, রাণীশংকৈলে ১ ও হরিপুরে ৩ জনসহ মোট ৬ করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৪ জনে। তবে এরমধ্যে শিশুসহ ১৫ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com