মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জের সদর থেকে ১ জন মহিলা মাদক ব্যবসায়ী আটক শাহ্ আলী থানা এলাকার মাদক সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতে কে গ্রেফতারের দাবি নিউসি ব্লকবাসীর বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ প্রধানমন্ত্রীর ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষ্যে গাছের চারা বিতরন নাটোরে বৃক্ষ রোপন মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিবস পালিত দোহারে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে উপজেলা প্রশাসনের অভিযান সাঁঁথীয়ায় ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা নাটোরে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের মনিটরিং বিলীনের পথে বীরগঞ্জে মৃৎশিল্পী ত্রিশালে মসজিদ পাকা করণ কাজের উদ্বোধনে মাদানী্

ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে ডিবির ওসি শাহ্ কামাল, এিশাল এ এান সহায়তা।

 

দৈনিক খবরের আলোঃ

এনামুল হক : ত্রিশাল : প্রতিনিধি :

 

ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার আহমার উজ্জামান এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের সার্বিক ব্যবস্থাপনায় ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার আব্দুল খালেক জামে মসজিদের সামনে দেড় শতাধিক অসহায়, দুস্থ, বেকার ও শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে পুলিশ সুপার আহমার উজ্জামানের পক্ষে এই সব খাদ্য সহায়তা বিতরণ কাজ উদ্বোধন করেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ।

এ সময় ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি ছুটিতে সারাদেশের মত ময়মনসিংহের বিভিন্ন এলাকার মানুষজন কর্মহীন হয়ে নতুন করে বেকার হয়ে পড়ে। এছাড়া দোকানপাঠ, ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহন, সেলুনসহ সকল কর্মমুখি প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় বেকার হওয়ার সংখ্যা বেড়েই চলছে। এ সব বেকার ও অসহায়দের পাশে সরকার প্রতিনিয়ত খাদ্য সহায়তা বিতরণ করে আসছে। সরকারিভাবে খাদ্য সহায়তার পাশপাশি ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান মানবিক দৃষ্টিকোণ থেকে অসহায়, বেকার, দুস্থ, কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়ে আসছে। জেলা পুলিশ নিজস্ব অর্থায়নে এই সব খাদ্য সহায়তা বিতরণ করে আসছে। ইতিমধ্যেই প্রায় সাড়ে তিন হাজার মানুষকে খাদ্য সহায়তা দেয় বলে ওসি শাহ কামাল আকন্দ জানান। এছাড়াও বিভাগীয় নগরীতে ভাসমান ছিন্নমূল মানুষদেরকে রাতে রাস্তায় রাস্তায় ঘুরে টানা দশদিন রান্না করা খাবার বিতরণ করা হয়।
বিভাগীয় শহর ছাড়াও জেলা পুলিশ বিভিন্ন উপজেলায় পুলিশ সুপারের নির্দেশনায় অসহায়দের খাদ্য বিতরণ করে আসছে। এরই অংশ হিসাবে শনিবার ত্রিশাল পৌরসভার আব্দুল খালেক জামে মসজিদের সামনে দেড় শতাধিক অসহায়, বেকার, দুস্থ, কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা বিতরণ করেন। ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, আসছে ঈদুল ফিতরে জেলা পুলিশের কেনাকাটায় অর্থ সাশ্রয় করে এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এ সময় ময়মনসিংহ সংবাদপত্র শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আ ন ম ফারুক, মেডিকেল শিার্থী ফাউজিয়া ফারাহ নিসা সহ জেলা পুলিশের অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিকে খাদ্য সহায়তা বিতরণ শেষে আ ন ম ফারুক খাদ্য সহায়তা নিতে আসা দুই শতাধিত শিশু কিশোরদের মাঝে ঘুড়ি বিতরণ করেন। এ সম্পর্কে আ ন ম ফারুক বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে অঘোষিত লকডাউনে শিশু কিশোররা যাতে ঘুড়ি উড়ানোর মধ্য দিয়ে স্বাচ্ছন্দে নিজ এলাকায় অবস্থান করে সেই লক্ষ্য নিয়েই তিনি ঘুড়ি বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com