বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৮ অপরাহ্ন

শ্রীপুরে একটি রাস্তার জন্য ছয় গ্রামের মানুষের দুর্ভোগ

খবরের আলো :

 

শ্রীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে একটি রাস্তার জন্য ছয় গ্রামের মানুষের চরম দুর্ভোগ।শ্রীপুর বীর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের পাশ দিয়ে বয়ে রাস্তাটি গাজীয়ারন, তাতীসুতা, দড়িখোজানী, নয়াপাড়া, পেলাইদ শীতলক্ষ্যা নদীর পাড় পর্যন্ত রাস্তাটি নষ্ট হয়ে বেহাল অবস্থা।
বৃষ্টির পানি জমে রাস্তা দিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে ।রাস্তাটি দিয়ে প্রতিনিয়ত স্কুল কলেজের পড়ুয়া  চাকরিজীবীসহ  শত শত লোকজনের চলাফেরা এবংবিভিন্ন  ধরণের মালামাল বহনের একমাত্র মাধ্যম। বিগত ১৯৯৬ ইং সালে আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকেই রাস্তাটি নির্মাণের কথা থাকলেও রাস্তাটি কাজ করে দেওয়া হয়নি ।
বর্তমানে নির্বাচিত আওয়ামী লীগ থেকে গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য জনাব ইকবাল হোসেন সবুজ  ০৬/০২/২০১১ ইং সালে শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাবস্থায় গাজীয়ারনের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি বলেন বলেছিলেন আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে এই এলাকার রাস্তাঘাট পাকা করে দিয়ে মানুষের ভোগান্তি দূর করব।
 কিন্তু তিনি জনগনকে কথা দিয়ে কথা  ঠিক রাখেন নি। এতে এলাকার জনগণ ক্ষোভ প্রকাশ করেছে এবং ৬টি গ্রামের  মানুষজন খুব কষ্টে যাতায়াত করার জন্য। রাস্তাটি সংস্কারের জন্য এলাকাবাসীর সরকারের কাছে প্রাণের দাবি জানিয়ে আসছে । বরমী ইউপি সদস্য ক্যাইয়ুম জানান, গাজীয়ারনের এই রাস্তাটির  আবেদন জমা দেই। এখনো কোনো ফলাফল পাইনি।
রাস্তাটি গোসিংগা ও বরমী ইউনিয়নের সীমানা নির্ধারনের জন্যও এখন পর্যন্ত কোন কাজ করা হয় নাই। গোসিংগা ইউপি  চেয়ারম্যান শাহজাহান সরকার জানান,  বিগত ১০ বৎসর ধরে রাস্তাটি কাজের জন্য আবেদন জমা দিলে শীলক্ষা নদী হইতে রাস্তাটি সংস্কার করে দেই ও কলেজের সামনে থেকে নতুন পটকা পর্যন্ত ইটের সলিং করা হয়। গাজীয়ারনের মধ্যস্থলের কিছু অংশ বাকি আছে। বর্তমান এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান এগিয়ে আসলে রাস্তাটি নির্মাণ করা সম্ভব হবে বলে আশা করছে এলাকাবাসি।
বার্তা প্রেরক
মহিউদ্দিন আহমেদ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com