জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৬:২৬ অপরাহ্ন

রাতের আধাঁরে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা

খবরের আলো :
মোঃ খালিদ হোসেন মিলু  (বদলগাছী, নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টায় ১ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে উপজেলার জাইযাতা নামক গ্রামে।
জানাযায়, বুধবার দিবাগত রাতে অঝোরে বৃষ্টি হচ্ছিল এ সময় ৫ জন সন্ত্রাসী প্রাচীর টপকিয়ে জাইযাতা গ্রামের আব্দুল গুনির পুত্র আহসান হাবিব (৪৫) এর বাসায় প্রবেশ করে। রাত ১২ টার পর আহসান হাবিব প্রকৃতির ডাকে সারাদিতে টর্চ লাইট হাতে নিয়ে দ্বিতীয়তলা থেকে নীচতলায় সিঁড়ি দিয়ে নামতেই ওৎপেতে থাকা সন্ত্রাসীরা তার মাথায় আঘাত করলে তার মাথা গুরুতর জখম হয় এবং সে আর্তচিৎকার করে মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হারায়। তার চিৎকার শুনতেপেয়ে তার পরিবারের লোকজন ছুটে এসে দেখতে পায় আহসান হাবিব রক্তাক্ত অবস্থায় জখম হয়ে মাটিতে পরে আছে।
এ সময় জানতে পেরে আশেপাশের লোকজন ছুটে আছে। ততক্ষণে ৪ জন সন্ত্রাসী পালিয়ে যেতে সক্ষম হয় ও ১ জন সন্ত্রাসী চৌকির তলায় লুকিয়ে পরে। গ্রামবাসী লুকিয়ে পড়া সন্ত্রাসী আসলামকে হাতেনাতে আটক করে থানায় খবর দিলে এসআই আরিফুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করে আসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
আটককৃত আসলাম থানায় ও গ্রামবাসীর কাছে জানায়, তাঁকে ঐ গ্রামের আব্দুস ছাত্তার নামে এক ব্যক্তি আহসান হাবিবকে হত্যার জন্য ভাড়াকরে। এবং সেই সময় সঙ্গে ছিলেন আব্দুস ছাত্তার সহ তাঁর দুই ছেলে আশরাফুল ইসলাম ও মিঠু সহ অপরিচিত আরো একজন। সে আরো জানায়, আহসান হাবিবকে পাঁচটি আঘাত করেছে। পরে হাতুরি দিয়ে মাথায় আঘাত করার চেষ্টা করলে সে প্রতিহত করে তাই ছাত্তরের লোকজন তাঁকে লাথি মেরে ফেলে দিলে সে চৌকির তলায় লুকিয়ে পড়ে। কি কারণে তাঁকে হত্যা করা হবে সে সর্ম্পকে তাঁকে কিছুই জানায়নি। সন্ত্রাসী আসলাম ঐ গ্রামের আকরামের ছেলে।
বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আহসান হাবিবের স্ত্রী মোনালিসা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন ও একজন কে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com