জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্পেনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন পার্বতীপুর এলজিইডি প্রকৌশলী শামীম আক্তার করোনা ভাইরাসে আক্রান্ত গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে না: শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর ফোন, সিনহা রাশেদের মাকে,বিচারের আশ্বাস পুলিশ ক্রসফায়ার: মোফাখখার, একরামুল, সিনহা—এরপর কে? শ্রীপুর পৌরসভার নির্বাচনের সরকারি দলের সম্ভাব্য প্রার্থীরা দিনাজপুরের খানসামায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালন হত্যার দায় সিনহার সঙ্গে থাকা সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব -তথ্যমন্ত্রী

ধামরাই শ্রীরামপুর বাজারে ঢাকা ফার্মেসীর ওপর সন্ত্রাসী হামলা

খবরের আলো:

 

মো: জাকির হোসেন:ধামরাই:প্রতিনিধি,

 

ঢাকা জেলার ধামরাই উপজেলার শ্রীরামপুর বাজারে অবস্থিত ‘ঢাকা ফার্মেসী’র মালিক মোঃ শহীদুল্লাহ (বিএসসি অনার্স, এমএসসি) সাং— শ্রীরামপুর, ধামরাই, ঢাকা গত ২৫/০৭/২০২০ ইং শ্রীরামপুর নানা ব্রিক্স হইতে পৈত্রিকসূত্রে প্রাপ্ত জমি এসএ—৯০৯, আরএস—২১১০ নং দাগের ৫০ শতাংশ জমির কাতে ৮.৩৩ শতাংশের জমির বাৎসরিক পত্তনি পাওনা টাকা (১৬৬৬০ টাকা) লইয়া বাড়ীতে আসার পথে বাড়ীতে পেঁৗছানোর পূর্ব মুহূর্তে বাড়ীর নিকটস্থ ইটের সলিং রাস্তায় দুপুর আনুমানিক ১২:৩০ ঘটিকায় মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া, পিতা মৃত সাহাবুদ্দিন ওরফে মেনা মাতাব্বর, সাং— শ্রীরামরপুর, ধামরাই, ঢাকা গংরা টাকা চাহিয়া বিভিন্ন প্রকার অকথ্য ভাষায় গালিগালাজসহ খুন—জখমের ভীতি প্রদর্শন করেন,

টাকা ছিনিয়ে নেওয়ার জন্য ঝাপটিয়ে ধরে। এমতাবস্থায় মোঃ শহীদুল্লাহ প্রাণভয়ে ঝাপটাঝাপটি ছাড়িয়ে বাড়ীর ভিতর চলিয়া যায়। জানা যায়, মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া গংরা উক্ত তফসিলভুক্ত সম্পত্তিতে টাকা আনতে গেলে ইটের ভাটার মালিক মোঃ শামসু মিয়া ও মোঃ আবুল হোসেনকে বিভিন্ন তারিখে বাধা দেয় এবং জোরপূর্বক জমি জবরদখলের পায়তারা করে বা জবরদখলে লিপ্ত থাকে।

তাহাদের কাজে বাধা—নিষেধ করায় মোঃ শহীদুল্লাহ ও তার পরিবারের সদস্যদেরকে বড় ধরনের ক্ষতি করবে বলিয়া হুমকি—ধমকি প্রদর্শন করে। এরই জের হিসেবে মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া গংরা এরকম ঘটনা ঘটায়। মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলী, উভয়পিতা মৃত সাহাবুদ্দিন বেপারী গংরা বাড়ীর ভিটি—মাটি ছাড়া করবে, ঘর—বাড়ী জ্বালিয়ে—পুড়িয়ে দিবে এবং বাড়ী থেকে বের হইলে দেশীয় অস্ত্র—শস্ত্র (দা, শাবল, টেটা) নিয়ে জানে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি—ধমকি প্রদর্শন করিয়া মহড়া দিয়া চলিতেছে। এমতাবস্থায় মোঃ শহীদুল্লাহ (বিএসসি অনার্স, এমএসসি) ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীন ও উদ্বিগ্ন অবস্থায় দিন কাটাইতেছে।

গত ২৬/০৭/২০২০ ইং সকাল বেলা (আনু:) ৮:০০ ঘটিকার সময় মোঃ শহীদুল্লাহর ভাই মোঃ সাইফুল ইসলাম আলু কেনার জন্য বাড়ীর পাশের ছানোয়ারের দোকানে গেলে মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলীসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন লোক পূর্বপরিকল্পিতভাবে তাহার ভাইকে হিং¯্রভাবে আক্রমণ করে। তাহার ডাক—চিৎকারে দোকানদারসহ আশে—পাশের লোকজন আগাইয়া আসিতে দেখিলে তার ভাইকেসহ তার পরিবারের লোকদের বড় ধরনের ক্ষতি করিবে বলিয়া মিথ্যা মামলায় ফাসিয়ে দেওয়ার ভয়—ভীতি দেখিয়ে চলিয়া যান।

মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলী প্রতিহিংসা পরায়ণ, খারাপ ও হিং¯্র প্রকৃতির লোক বলিয়া জানা যায়। পূর্বেও তাদের নামে জমি—জমা জবরদখলের মামলা—মোকদ্দমা রহিয়াছে। তাদের কাজে বাধা দিলে খুনসহ আইন—শৃংখলার অবনতির আশংকা রহিয়াছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com