মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জের সদর থেকে ১ জন মহিলা মাদক ব্যবসায়ী আটক শাহ্ আলী থানা এলাকার মাদক সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতে কে গ্রেফতারের দাবি নিউসি ব্লকবাসীর বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ প্রধানমন্ত্রীর ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষ্যে গাছের চারা বিতরন নাটোরে বৃক্ষ রোপন মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিবস পালিত দোহারে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে উপজেলা প্রশাসনের অভিযান সাঁঁথীয়ায় ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা নাটোরে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের মনিটরিং বিলীনের পথে বীরগঞ্জে মৃৎশিল্পী ত্রিশালে মসজিদ পাকা করণ কাজের উদ্বোধনে মাদানী্

বদলগাছীতে যমজ ৩ শিশুর পাশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপন

খবরের আলো :
খালিদ হোসেন মিলু, বদলগাছী (নওগাঁ) : প্রতিনিধি
 নওগাঁর বদলগাছীতে  একই সঙ্গে   জন্ম নেওয়া ৩ যমজ শিশুর পাশে দাঁড়ালেন কোলা ইউ পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম  স্বপন। উপজেলার কোলা ইউনিয়নের কয়াভবানীপুর সোনার পাড়া গ্রামের আবদুল মান্নান এর স্ত্রী  গৃহবধূ  মারুফার কোল আলোকিত করে একই সাথে ৩ যমজ সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের পরপরই দরিদ্র মা-বাবা সন্তানদের নিয়ে দিশাহারা হয়ে পড়েন। অভাব অনটনের সংসারে এই ৩নতুন অতিথির আগমনে বাবা -মা খুশি হলেও শিশুদের খাবার ভরন পোষন নিয়ে দুশ্চিন্তায় পড়েন।
২৪শে আগস্ট সোমবার বিকেল ৫টায় কোলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন  যমজ শিশুদের দেখতে ছুটে যান তাদের বাড়িতে।  এসময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন যমজ শিশুকে নিজের কোলে তুলে নিয়ে আদর করেন এবং শিশুদের নতুন জামা কাপড়, পুষ্টিকর খাবার, দুধের কৌঠা, সহ নগদ ৩হাজার টাকা যমজ শিশুর পরিবারের সদস্যর হাতে তুলে দেন।
 গত ১৭ ফেব্রুয়ারী রাজধানীর একটি বে-সরকারী হাইকেয়ার ক্লিনিকে সিজার করে এই গৃহবধুর ফুটফুটে ২পুত্র ও ১ কন্যা সন্তানের জন্ম দেয়। জমজ সন্তানের মা মারুফা বানু উপজেলার কোলা ইউনিয়নের কয়াভবানীপুর সোনারপাড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। ঐ শিশু সন্তানদের পিতা একজন পোশাক শ্রমিক। জন্মের পর মা-বাবা শিশু সন্তানদের নাম রেখেছে মুক্তাদির রহিম মাহির, মশিউর রহমান মুহিত ও মালিহা আফরিন।
দরিদ্র পিতা-মাতা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করে কোন রকমে জীবিকা নির্বাহ করে। এমতাবস্থায় করোনা মহামারির শুরুতে তাদের সংসারে নতুন ৩জন অতিথির আগমন ঘটে। মহামারীর কারনে পোশাক কারখানা বন্ধ হওয়ায় তাদের সন্তানদের ভরনপোষণ যোগাতে ব্যর্থ হয়ে তারা গ্রামের বাড়ীতে ফিরে আসে।
কর্মহীন আব্দুল মান্নান তার স্ত্রীসহ শিশু সন্তানদের মুখে খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে। জমজ সন্তানের মা মারুফা বলেন, ঢাকায় ৬ মাস পূর্বে প্রাইভেট ক্লিনিকে সিজার করে আমার জমজ ৩ সন্তান হয়। এমনিতে আমরা গরিব, অভাব অনটনের সংসার অন্যদিকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন আমার স্বামী। যেখানে সংসার চালাতে কষ্ট হচ্ছে সেখানে জমজ ছেলে-মেয়েদের ভরণপোষন ও খাবার দিতে বেকায়দায় পড়েছি। এমন পরিস্থিতি দেখে আমাদের কোলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন আমার যমজ ৩সন্তানের জন্য পুষ্টিকর খাবার, দুধের কৌঠা, জামা কাপড় সহ নগদ কিছু টাকা  দিয়েছে।.
এসময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন বলেন আমার পরিষদের পক্ষ থেকে এই যমজ শিশুর পরিবারকে সার্বিক সহযোগিতা করা হবে এবং আগামীতে ভিজিডি কার্ড  ও করে দেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন পরিষদের  সদস্য শাহিনুর আলম (শাহিন), হারুনুর রশিদ হারুন, জাহাঙ্গীর আলম উজ্জ্বল, নাজমুল হক সুরুজ, আবু সাঈদ আঙ্গুর, ওমর ফারুক, সিরাজুল ইসলাম, সহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বদলগাছী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান মিলু, লিখন,লেবু, সুইট, মিলন, মোস্তফা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com