রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

ছাত্রলীগ কর্মীসহ ১৩ জন জলদস্যুদের কবলে কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে

খবরের আলো :

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধিঃ পাওনা টাকা আদায় করতে গিয়ে ট্রলারসহ নিখোজ হয়েছে চার ছাত্রলীগ করমী সহ নয় জেলে। সাগরে নিখোঁজ এ ১৩ জন এখন জলদস্যুদের কাছে আটকা পড়েছে। পরিবার সুত্রে জানায়, জিম্মি দশায় থাকা জেলেরা হচ্ছে ট্রলরের মাঝি হেমায়েত, জেলে শামীম গাজী, আলাউদ্দিন বেপারী, সুমন গাজী, ইব্রাহীম, রিয়াজ তালুকদার ও খবির তালুকদার। এছাড়া ছাত্রলীগের কর্মীরা হচ্ছে রুবেল, সোহেল, রিয়াদ ও হিরন।
জানা গেছে, ধানখালীর মৎস্য ব্যবসায়ী ও ট্রলার মালিক দুলাল হোসেন টাকা পায় জালালের কাছে। এই টাকা আদায়ের জন্য ছাত্রলীগের ওই চার কর্মীর সাথে এক লাখ ৯০ হাজার টাকার চুক্তি হয়। শনিবার রাতে লালুয়ার মুন্সিপাড়ার আলাউদ্দিনের ট্রলার নিয়ে নয় জেলেসহ সাগরে যায় টাকা আদায়ের জন্য। এসময় জালালের ট্রলার ধাওয়া করতে গিয়ে প্রায় পাঁচ ঘন্টা ধাওয়ার পরে আলাউদ্দিনের ট্রলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। সাগরে অপর একটি ট্রলারের সাহায্যে কয়েকজন ফিরে আসলেও আলাউদ্দিনের ট্রলারসহ এরা নিখোঁজ হয়ে যায়। ধারনা করা হচ্ছে তারা ভাসতে ভাসতে কোন জলদস্যুর কবলে পড়তে পারে। নিখোঁজদের স্বজনরা জানায়, মোবাইলে তাদের কাছে মুক্তিপনের টাকা দাবী করা হচ্ছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. জালাল উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ১৩ জন ছাড়াও নিখোঁজদের সংখ্যা বেশি হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com