মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন

শ্রীপুরে অপহরণের ৫ দিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার

খবরের আলো:

 

 

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে শ্রীপুরে অপহরণের এর ৫দিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুর্লিশ। মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলার ফাউগান গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার ওই লাশটি শ্রীপুর উপজেলার ফাউগান গ্রামের শামীম ইকবালের ছেলে মো: সাদমান ইকবাল রাকিনের (১০)। রাকিন ফাউগান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এ ব্যাপারে ছেলে অপরহরণের পরদিন ৭ডিসেম্বর তার বাবা শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার এসআই শহীদুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, এক বছর আগে রাকিনের বাবার মোবাইল একটি ফোন সিমসহ হারিয়ে যায়। পরবর্তীতে তিনি ওই ফোনটি খোঁজাখুঁজি করেননি এবং সিমটিও উত্তোলন করেননি। পরে নতুন সেট ও সিম কিনে তা ব্যবহার করেন। গত ৬ ডিসেম্বর বিকেলে রাকিন বাড়ির পাশের মসজিদের মক্তবে কোরআন শিক্ষা শেষে বাড়ির পাশে খেলা করছিল। সেখান থেকে রাকিন আর বাসায় ফিরেনি। পরে আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বাসায় খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। ওইদিন সন্ধ্যায় সোয়া ৬টার দিকে আগের হারানো মোবাইল সিম থেকে রাকিনের বাবার নতুন ফোনে কল আসে ’ছেলেকে পাইতে হলে ১০লাখ টাকা মুক্তি পণ দিতে হবে।’ বিষয়টি কাউকে বলা যাবে না। এসময় তিনি কোথায় টাকা নিয়ে যাবেন জানতে চাইলেই কিছু না বলেই তার মোবাইল ফোন কলটি কেটে দিয়ে বন্ধ করে রাখে।

মঙ্গলবার সকালে বাড়ির পাশের জঙ্গলে এলাকাবাসী শিশুটির লাশ পড়ে থাকতে দেখে শিশুর পরিবার ও পুলিশে খবর দেয়। পরে দুপুর ১২টার দিকে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com