বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:৪৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

খবরের আলো রিপোর্ট :

 

 

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। পুলিশ হামলার খবর নিশ্চিত করলেও কারা গাড়িতে হামলা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেনি। মঙ্গলবার বেলা ১টার দিকে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন। এ সময় একদল লোক হামলা চালিয়ে ৬/৭টি গাড়ির কাচ ভেঙেছে। তবে তিনি হামলাকারীর নাম বলতে পারেননি। তবে তিনি এ জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করছেন।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করে বলেন, ফখরুল দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে তার গাড়িবহরে এই হামলা হয়। এসময় ৬টি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয় বলে দাবি করেছেন তিনি।

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলাবেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বনি আমিন হামলার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আওয়ামী লীগের লোকজন ভাঙচুর করেনি। ছাত্রদলসহ বিএনপিরই কিছু লোক হামলা চালিয়ে আওয়ামী লীগের ওপর দায় চাপাচ্ছে।

একাদশ নির্বাচনে মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার বিকালে ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ফখরুল ভোটের প্রচারে অংশ নেওয়ার ঘোষণা দেন। ঠাকুরগাঁও থেকে তিনি বগুড়া গিয়ে দুই দিন থেকে ঢাকায় ফিরবেন বলে জানান।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দুই-তিনটা গাড়ি ভাঙচুর হওয়ার খবর পেয়েছি। তবে কারা গাড়ি ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষে বলা সম্ভব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com