রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:০৯ অপরাহ্ন

সাতক্ষীরা সদরের আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা: সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সদরের ঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে সদরের ঘোনা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স’র সামনে ঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রহিল উদ্দিনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন,‘মহান মুক্তিযুদ্ধের প্রতিক নৌকা, উন্নয়নের প্রতিক নৌকা। জাতির জনক বঙ্গবন্ধু উপহার দিয়েছেন স্বাধীন বাংলাদেশ এবং তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির ভাগ্যোন্নয়নে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ উপহার দিয়েছেন। মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষ স্বাধীনতা বিরোধীদের প্রত্যাখান করেছে। আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐ স্বাধীনতা বিরোধীদের প্রত্যাখান করে জনগণ নৌকায় ভোট দেবে।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ডা. মুনছুর আহমেদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎস্না আরা প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এন.এমবি রাশেদ সরোয়ার শেলি, সদর উপজেলা কমান্ডার মো. হাসানুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান প্রমুখ। এসময় ঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com