মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

পুনরায় দেশ সেবার সুযোগ চাইলেন প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে দেশ সেবার সুযোগ করে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আজ বুধবার কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। যেখানে যাকে নৌকা মার্কার প্রার্থী করা হয়েছে তাদের ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। নৌকা মার্কায় ভোট দিয়ে আপনার স্বাধীনতা পেয়েছেন। বাংলাদেশ আজ মাথা উঁচু করে চলতে পারে। আবারও মা-বোনদের কাছে ভোট চাই। নৌকায় ভোট দিয়ে কেউ বঞ্চিত হয় না।’

তিনি আরও বলেন, স্বাধীনতার সুফল জনগণের কাছে পৌঁছে দেওয়ার লক্ষে কাজ করছে আওয়ামীলীগ। আওয়ামীলীগ ক্ষমতায় এলে জনগণের জন্য কাজ করে। দেশে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে নৌকার বিকল্প নেই। তাই পুনরায় দেশ সেবার সুযোগ চাইলেন তিনি।

এদিন আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের জনসংযোগ শুরু হওয়ার পর এটিই শেখ হাসিনার প্রথম জনসভা।

জনসভায় সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধর। সভা পরিচালনা করছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আয়নাল হোসেন।

এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে টঙ্গীপাড়ায় যান বঙ্গবন্ধুকন্যা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান এবং দোওয়ায় অংশ নেন শেখ হাসিনা। ফেরার পথে বেশ কয়েকটি নির্বাচনী পথসভায় অংশ নেবেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com