সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

বিএনপির অযৌক্তিক দাবি মেনে নেয়ার সুযোগ নেই: কাদের

খবরের আলো :

 

বিএনপির তুলে ধরা সাত দাবি মেনে নেয়ার কোনো সুযোগই নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর গুলশান-২-এ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টানা সাত দিনব্যাপী আওয়ামী লীগের গণসংযোগ কর্মসূচির উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘তাদের (বিএনপি) এই সাত দফা দাবি অযৌক্তিক ও অবাস্তব এবং কোনো কোনোটি সংবিধান বিরোধী, কাজেই এই সকল অবাস্তব দাবি এই সময়ে, নির্বাচনের শিডিউল ঘোষণার আর মাত্র এক মাস বাকি এর মধ্যে মেনে নেয়ার কোনো সুযোগ নেই।

এর আগে গতকাল (রোববার) সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাত দফা দাবি ঘোষণা করেন।

ওবায়দুল কাদের বলেন, এই দাবিগুলো তারা শুধু বলার জন্য বলছে, তাদের নেতা কর্মীদের চাঙ্গা করতে এইসব আবোল-তাবোল বকছে। তারাও জানে এই দাবিগুলো মেনে নেয়ার কোনো যৌক্তিকতা নেই।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘আমরা জনগণের কাছে যাবো, কিন্তু উত্তেজনা ছড়াবো না। আওয়ামী লীগ বিএনপির সঙ্গে কোনো পাল্টাপাল্টি নয়, নিরীহ কর্মসূচি পালন করবে। আমাদের কর্মসূচি হচ্ছে জনগণের সঙ্গে সম্পৃক্ত কর্মসূচি। আমরা কোনো ধরনের উত্তেজনা ছড়াবো না।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সহিংসতা, নাশকতা সাম্প্রদায়িক অপশক্তির সকল অপতৎপরতার বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। সঙ্গে সঙ্গে আমরা আমাদের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com