শনিবার, ০৬ অগাস্ট ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীবরদীতে কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় আবশ্যক মানিকগন্জ্ঞের  দৌলতপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীবরদীতে কৃষি মেলার শুভ উদ্বোধন নাটোরের লালপুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষ; ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত কমিটি বি আর টি এ মিরপুর সার্কেল ১ এর এডি প্রকৌশলী আব্দুল রশিদ,সত্যিকারের মানবিক গোপালগঞ্জের কাশিয়ানীতে চুরির অভিযোগে পুলিশ ফাঁড়ির গেটে কিশোরকে নির্যাতন, শরীয়তপুর সদরে বাল্যবিয়ে নিয়ে দিনব্যাপী কর্মশালা  শ্রীপুর সাংবাদিক সমিতির আলোচনা সভা ও সাংবাদিক মৃত্যু বরণে শোক পালন 

নেত্রকোণায় হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

খবরের আলো :

 

চার বছর আগের হত্যা মামলায় নেত্রকোণার পূর্বধলা উপজেলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আদালত একই সঙ্গে প্রত্যেককে দুই লাখ টাকা করে জরিমানা করেছে।

সোমবার জেলা ও দায়রা জজ রাশেদুজ্জামান রাজা এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন পূর্বধলা উপজেলার আলমপুর গ্রামের আলাল উদ্দিন, হাসিম উদ্দিন, নিজাম উদ্দিন ও খোরশেদ উদ্দিন।

এছাড়া এ মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় আজিম উদ্দিনকে (৪০) খালাস দিয়েছে আদালত। খালাস পাওয়া
আজিম একই গ্রামের বাসিন্দা।

দণ্ডপ্রাপ্তরা জরিমানা না দিলে তাদের আরও এক বছর কারাগারে থাকতে হবে বলে জানায় আদালত। মামলার রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় ছিলেন।

জজ আদালতের পিপি ইফতেখার উদ্দিন আহম্মদ মাসুদ জানান, জমির বিরোধ নিয়ে আলমপুর গ্রামের কৃষক আব্দুস সাত্তারের সঙ্গে আসামিদের মামলা চলছিল।

২০১৪ সালের ১৪ অগাস্ট এই মামলার কাজে আব্দুস সাত্তার জেলা শহরের আদালতে যাওয়ার পথে খুন হন। তাকে পূর্বধলার বাদপুর গ্রাম এলাকায় রাস্তার ওপর কুপিয়ে হত্যা করা হয়।

পিপি ইফতেখার আরও বলেন, হত্যার পরদিন সাত্তারের ছেলে উজ্জ্বল মিয়া থানায় হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৫ সালের ১৬ জুন আদালতে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com