সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোর ডিবির পৃথক তিনটি সফল অভিযান অপহরণের এক সপ্তাহেও উদ্ধার হয়নি ফুলবাড়ীর কলেজ ছাত্রী নূপুর মহন্ত বাচ্চাদের তাড়াতে গিয়ে গুলি নিক্ষেপ করল মন্ত্রী পুত্র, জনতার হাতে গণধোলাই ফুলবাড়ীতে অর্ধশত এতিম শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ আসামের নগাঁওয়ে পুলিশের এনকাউন্টার, তীব্র প্রতিক্রিয়া কাটলিছড়ায় শ্রীমন্দির ও শ্রীবিগ্রহ দ্বাদশতম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উপলক্ষে অনলাইন সৎসঙ্গ অনুষ্ঠিত বরগুনার সাংসদ ও ওসির ফোনালাপ ভাইরাল সাতক্ষীরা আদালত চত্তরে অনলাইন প্রেসক্লাবের মাস্ক ও সাবান বিতরণ চুয়াডাঙ্গার জে.আর পরিবহনের সাথে মোটরসাইকেলের ধাক্কা; চালক পঙ্গুতে বরগুনা সদরথানায় নতুন ওসির যোগদান

নেত্রকোণায় হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

খবরের আলো :

 

চার বছর আগের হত্যা মামলায় নেত্রকোণার পূর্বধলা উপজেলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আদালত একই সঙ্গে প্রত্যেককে দুই লাখ টাকা করে জরিমানা করেছে।

সোমবার জেলা ও দায়রা জজ রাশেদুজ্জামান রাজা এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন পূর্বধলা উপজেলার আলমপুর গ্রামের আলাল উদ্দিন, হাসিম উদ্দিন, নিজাম উদ্দিন ও খোরশেদ উদ্দিন।

এছাড়া এ মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় আজিম উদ্দিনকে (৪০) খালাস দিয়েছে আদালত। খালাস পাওয়া
আজিম একই গ্রামের বাসিন্দা।

দণ্ডপ্রাপ্তরা জরিমানা না দিলে তাদের আরও এক বছর কারাগারে থাকতে হবে বলে জানায় আদালত। মামলার রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় ছিলেন।

জজ আদালতের পিপি ইফতেখার উদ্দিন আহম্মদ মাসুদ জানান, জমির বিরোধ নিয়ে আলমপুর গ্রামের কৃষক আব্দুস সাত্তারের সঙ্গে আসামিদের মামলা চলছিল।

২০১৪ সালের ১৪ অগাস্ট এই মামলার কাজে আব্দুস সাত্তার জেলা শহরের আদালতে যাওয়ার পথে খুন হন। তাকে পূর্বধলার বাদপুর গ্রাম এলাকায় রাস্তার ওপর কুপিয়ে হত্যা করা হয়।

পিপি ইফতেখার আরও বলেন, হত্যার পরদিন সাত্তারের ছেলে উজ্জ্বল মিয়া থানায় হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৫ সালের ১৬ জুন আদালতে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com