বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

ভারতের মন্দিরে ভাত খেয়ে ১১ জনের মৃত্যু

খবরের আলো  ডেস্ক :

 

 

ভারতের একটি মন্দিরে ভাত খাওয়ার পর অন্তত ১১ জন মারা গেছে আর বহু মানুষ অসুস্থ হয়ে পড়েছে বলে পুলিশ জানিয়েছে। দক্ষিণ ভারতের কর্ণাটকে একটি অনুষ্ঠানের পর মন্দিরে দেয়া খাবার খাওয়ার পর অসুস্থ হয়ে পড়ায় অন্তত ৭০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন, তাদের মধ্যেও আরও ১১জনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনার পর অন্তত দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে।

একজন স্বাস্থ্য কর্মকর্তা স্থানীয় পুলিশকে জানিয়েছেন, মন্দিরের খাবারটি বিষাক্ত হয়ে থাকতে পারে।

ওই অনুষ্ঠানে অংশ নেয়া একজন ব্যক্তি সাংবাদিকদের বলেন, আমাদের যে টমেটো ভাত দেয়া হয়েছিল, তা থেকে গন্ধ আসছিল। যারা সেই খাবার খায়নি, তারা ভালো আছে। যারা খেয়েছে, তারাই বমি করতে শুরু করে এবং পেটে ব্যথা হচ্ছে বলতে শুরু করে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভারতের চামারাজানগর জেলার মারাম্মা মন্দিরে একটি বিশেষ অনুষ্ঠান চলার সময় এই ঘটনা ঘটে।

মন্দিরে দীক্ষিতদের একটি দলকে বিদায় জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

‘আজ এখানে দীক্ষিতদের বিদায় জানাতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল’, বলছেন আরেকজন প্রত্যক্ষদর্শী। তিনি জানান, আশেপাশের গ্রামগুলো থেকে অনেক মানুষ এই অনুষ্ঠানে অংশ নিতে এসেছিল।

এই খবর ছড়িয়ে পড়ার পর অনেকেই সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন। তাদের মধ্যে রয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী এইচ ডি দেব গৌড়া।

‘যাদের পরিবারের সদস্যরা এই ঘটনায় প্রাণ হারিয়েছেন, সেই কষ্ট সহ্য করার ক্ষমতা আর সাহস তাদের হোক,’ একটি টুইট বার্তায় তিনি লিখেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com