শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

কাউকে হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেওয়া হয়েছে: ইসি রফিকুল

খবরের আলো রিপোর্ট :

 

 

কোনো প্রার্থী বা দলকে অহেতুক হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমার কাছে সব প্রার্থীই প্রার্থী, সব দলই দল। পুলিশ কাউকেই অহেতুক হয়রানি করবে না। তবে কারো বিরুদ্ধে যদি আমলযোগ্য অপরাধ হয়, যদি সত্যি সত্যি কেউ অপরাধ করে সে আওয়ামী লীগ করুক আর বিএনপি করুক বা অন্য কোনো দল করুক তাদেরকে ছাড় না দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আমরা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই।’

শনিবার সকালে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে নির্বাচন কমিশন আযোজিত ‘সচেতনতা উন্নীতকরণে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশগ্রহণ’ বিষয়ক এক সেমিনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিভিন্ন ধরণের একপেশে সংবাদ দেখে নির্বাচন কমিশন বিভ্রান্ত হচ্ছেন বলে জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম আরও বলেন, প্রকৃত ঘটনা তুলে ধরুন, নির্বাচন কমিশন অবশ্যই অ্যাকশন নিবে। একপেশে সংবাদ করে জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করবেন না।

এ সময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন। সেমিনার শেষে একটি র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com