মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সাতক্ষীরা-৩ আসনের নির্বাচনী অফিসে গৌপন বৈঠককালে বিএনপি’র ৪৫ নেতা-কর্মী গ্রেফতার

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ:  সাতক্ষীরা ৩ আসনের কালিগঞ্জের নলতা নির্বাচনী অফিসে অভিযান চালিয়ে  বিএনপির ৪৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে আটটায় কালিগঞ্জ সার্কেলের এএসপি জামিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাদের গ্রেফতার করে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন আশাশুনি উপজেলা বিএনপি সভাপতি কুল্ল্যা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, দেবহাটা উপজেলা বিএনপি সভাপতি সিরাজুল ইসলাম, আশাশুনি বিএনপির সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, আশাশুনি বিএনপির যুগ্ম সম্পাদক ইউপি সদস্য জুলফিকার জুলি, শোভনালী ও শ্রীউলা ইউপি বিএনপির আশরাফুল আলম মুকুল ও শহিদুল ইসলাম, সোহারার এলাহী বক্স এবং নলতার হাসান। তিনি জানান তাদের বিরুদ্ধে ৮ থেকে ১০ টি করে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সৈয়দ মান্নান আলি জানান গ্রেফতারকৃতদের মধ্যে তার থানার আট জন রয়েছে। অপরদিকে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান তার এলাকার আট জন আসামি রয়েছে। বাকি ২৯ জন কালিগঞ্জ থানা এলাকার আসামি। তাদের সবাই নাশকতার মামলার এজাহার নামীয়।
কালিগঞ্জ সার্কেলের এএসপি জামিরুল ইসলাম জানান তারা গৌপন বৈঠক করছিলো। এ সময় পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের সবার বিরুদ্ধে মামলা রয়েছে বলে জানান তিনি।
সাতক্ষীরা ৩ ( আশাশুনি দেবহাটা ও কালিগঞ্জের চার ইউনিয়ন) আসনের বিএনপি  প্রার্থী ডা.শহিদুল আলম জানান তিনি মঙ্গলবার রাত সাড় সাতটার দিকে নলতা চৌমুহুনী অফিস তার অফিসে দলের নেতা কর্মীদের নিয়ে নির্বাচনী বৈঠক করছিলেন। এ সময় পুলিশ এসে দরজায় তালা লাগিয়ে দেয়। পরে ৪৫ জনকে গ্রেফতার করে নিয়ে যায়। এই গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন ‘আমি বিষয়টি রিটার্নিং অফিসার ও সাতক্ষীরা জেলা প্রশাসককে জানিয়েছি’।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com