রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

বিপিএল খেলবে না চিটাগং ভাইকিংস

খবরের আলো :

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর আগামী আসরে অংশ নিচ্ছে না চিটাগাং ভাইকিংস। বিষয়টি নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল। সেক্ষেত্রে ছয়টি দল নিয়েই অনুষ্ঠিত হবে এবারের বিপিএল।

গত ৩০ সেপ্টেম্বর ছিল দলে ধরে রাখা পুরনো খেলোয়াড়দের তালিকা জমা দেয়ার শেষ দিন। নির্ধারিত সময়ের মধ্যে ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস, খুলনা টাইটানস, রংপুর রাইডার্স ও সিলেট সিক্সার্স সাড়া দিলেও চিটাগাং ভাইকিংসের ফ্র্যাঞ্চাইজি থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

দলটির আসন্ন বিপিএলে অংশ না নেয়ার বিষয়টি পরিষ্কার ছিল এতেই। সেই সঙ্গে দলটি আনুষ্ঠানিকভাবে মেইল পাঠিয়েও অবগত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিলকে, যা নিশ্চিত করে কাউন্সিল প্রধান শেখ সোহেল। তিনি বলেন, সামনের পর্বে চিটাগং অংশ না নেয়ার কথাটি ই-মেইল করে জানিয়েছে। তবে আমরা ফ্রাঞ্চাইজির মালিকের সঙ্গে আলাপ করার অপেক্ষায় আছি। তারা বিপিএলের আগের পাঁচ আসরে অংশ নিয়েছে। তাদেরকে এবারো অংশ নেয়ার জন্য আমরা বোঝাবার চেষ্টা করবো।

চিটাগাং ভাইকিংস অংশ না নিলে তাদের বদলে নতুন করে কোনো ফ্র্যাঞ্চাইজিকে সুযোগ করে দেয়াও সম্ভব হবে না বলে জানিয়েছেন সোহেল। তিনি বলেন, তাদের জায়গায় নতুন কোনো ফ্র্যাঞ্চাইজিকে নেয়া সম্ভব হবে বলে আমি মনে করি না। সেক্ষেত্রে ছয়টি দল নিয়েই আমরা টুর্নামেন্ট আয়োজন করব। আগামী বছর ৫ জানুয়ারি বিপিএলের পর্দা উঠার সম্ভাবনা আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com