শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০২ পূর্বাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে ভোট দিন শার্শায় শেখ আফিল উদ্দিন

খবরের আলো :

 

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন অব্যহত রাখার জন্য নৌকা প্রতীককে ভোট দেওয়ার জন্য আহবান জানালেন ৮৫ যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার গয়ড়া, খড়িডাঙ্গা, নারানপুর ও গাতিপাড়ায় নৌকা প্রতীকের গনসংযোগ করেন শেখ আফিল উদ্দিন।
এসময় তিনি বলেন নৌকা প্রতীক হচ্ছে শান্তির প্রতীক। আমরা আওয়ামীলীগ বিএনপি সকলে মিলে একই জায়গায় শান্তিতে বসবাস বরব। আমরা কোন প্রকার প্রতিহিংসা প্রতিশোধের রাজনীতি করব না। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় যেয়ে শার্শায় যে ভাবে আওয়ামীলীগ নেতা কর্মীদের উপর অত্যাচার মামলা হামলা করেছে আমরা ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপির মত প্রতিহিংসার রাজনীতি করি নাই। আমরা সকলে একই জায়গায় শান্তিতে বসবাস করছি। কারন শেখ হাসিনার সরকার শান্তির সরকার। অশান্তি পছন্দ করে না। আর আমি বিগত ১০ বছরে এ অঞ্চলের যথেষ্ট উন্নয়ন করেছি। উন্নয়নের আর বাকি নাই। শুধু শার্শায় নয় সারা বাংলাদেশের উন্নতি হয়েছে। তাই নৌকা মার্কাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা আপনারা অব্যহত রাখবেন। আমি শার্শার অবহেলিত মানুষের জন্য একটি জুট মিল নিজ অর্থায়নে গড়ে তুলেছি। সেখানে ৫ থেকে ৭ হাজার লোকের কর্মসংস্থান। ভবিষ্যাতে আরো কর্মসংস্থান বৃদ্ধির লক্ষে আমি কাজ করে যাব আপনাদের জন্য। আমার বিপক্ষে যে প্রার্থী বিএনপি থেকে নির্বাচন করছে তাকে আপনারা কোন দিন দেখেন নাই। সে এ এলাকার এসব স্কুল মাঠ কিছুই চেনে না। নির্বাচনের আর মাত্র নয়দিন বাকি তাকে এখনো লোকে মাঠে দেখে নাই। তাই যারা আপনাদের পাশে আছে থাকবে তাদের ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়নে সহযোগিতা করুন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, মনিরুজ্জামান ঘেনা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com