শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

প্রকাশ্যে নৌকায় ভোট চাওয়াই কলারোয়া থানার ওসি মারুফ আহমেদ প্রত্যাহার

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখায় অবশেষে সাতক্ষীরার কলারোয়া থানার ওসি মারুফ আহমেদকে প্রত্যাহার করে সাতক্ষীরা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। শনিবার সকালে তাকে কলারোয়া থানা থেকে প্রত্যাহর করে সাতক্ষীরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো: ইলতুৎ মিশ বিষিয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করে জানান, ওসি মারুফ আহমেদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানীত হওয়ায় সাতক্ষীরা পুলিশ সুপার শনিবার সকালে তাকে কলারোয়া থানা থেকে প্রত্যাহার করে নিয়েছে। তিনি আরো জানান, তার স্থলে নতুন কাউকে এখনো দায়িত্ব দেওয়া হয়নি।
সাতক্ষীরার কলারোয়া থানার ওসি মারুফ আহমেদ বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া ) আসনের কলারোয়া ফুটবল মাঠে নৌকা প্রার্থীর এক সমাবেশে উঠে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন। তার এই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। সাতক্ষীরা-১ আসের বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব ২১ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত ভাবে ওসি মারুফ আহমেদের বিরুদ্ধে অভিযোগ করেন এবং অবিলম্বে তার প্রত্যাহার দাবী করেন। এ ঘটনার পর শনিবার তাকে প্রত্যাহার করে নেওয়া হলো।
তথ্যানুসন্ধানে জানাগেছে, “আমার ভোট আমি দেবো, মুক্তিযুদ্ধের স্বপক্ষে দেবো ”এই শ্লোগান কে সামনে রেখে ঢাকা শিল্পকলা একাডেমির নিজিস্ব অ্যাক্রোবেটিক দল গত ২০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা-১ আসের কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে অ্যাক্রোবেটিক প্রর্দশনের আয়োজন করে। সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি ও সাতক্ষীরার বর্ণমালা একাডেমি অ্যাক্রোবেটিক প্রর্দশনে সহযোগিতায় ছিলেন।
বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেটিক দলের পরিবেশনা শুরুর আগে সেখানে নৌকা প্রতীকের প্রার্থী, বাংলাদেশের ওয়ার্কর্স পার্টির মনোনীত প্রার্থী এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি ও কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতারা নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন। একই মঞ্চে উঠে কলারোয়া থানার ওসি মারুফ আহমেদ বক্তব্য রাখেন। তিনি আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন, ‘আমি প্রশাসনের পক্ষ থেকে আপনাদেরকে একটি ম্যাসেস পৌছে দিতে চাই, আপনারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ভোট দিবেন, নৌকা মার্কায় ভোট দিবনে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনার একটি ভোট অতি মূল্যবান। আপনার ভোটটি স্বযত্নে সুযোগ্য জায়গায় দিয়ে আপনার অবস্থান জানান দিবেন।’
ওসি মারুফ আহমেদের এই বক্তব্যের ভিডিও ফুটেজ শুক্রবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে শুরু করে। এর পরিপ্রেক্ষিতে শনিবার সকালে সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান তাকে কলারোয়া থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com