শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:১০ অপরাহ্ন

কলাপাড়ায় নৌকার নির্বাচনী অফিস ভাংচুর , আহত-১০ আটক-৫

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার নীলগজ্ঞে ইউনিয়নের মোস্তফাপুরে নৌকা প্রতীকের নিার্বচনী আফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার সাড়ে আটার ঘটনায় আহত হয়েছে অন্তত: দশ জন। হামলায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতেই নীলগজ্ঞ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নাসির হাওলাদার বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা একটি দয়ের করেন। মামলায় আলম হাওলাদারকে প্রধান আসামী করে ৩৪ জনের নাম উল্লেখসহ আরো প্রায় পঞ্চাশ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মামলা নং-২১/১৮। তারিখ: ২১.১২.২০১৮। আটকৃতরা হল মিলন মৃধা, হাসান আকন, কাদের খান, মোকসেদ হাওলাদার ও মাসুম খান।
নীলগজ্ঞ ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শহিদ মাতুব্বর বলেন, মামলার সকল আসামীই বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মী। নির্বাচনে সামনে রেখে এলাকায় বিএনপি নেতা-কর্মী শূন্য করার উদ্যেশে তারা নিজেরাই এমন ঘটনা ঘটিয়ে মামলা করা হয়েছে।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহমদ জানান, রাতেই হামলার খবর শুনে ঘটনাস্থলে যাই। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচ জনকে এ পর্যন্ত আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারের প্রচেস্টা অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com