বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

বছরের শেষ ম্যাচে সিরিজ জয়ের হাতছানি

Shakib Al Hasan, Bangladesh, rtv online, সাকিব আল হাসান, আরটিভি অনলাইন, বাংলাদেশ, ক্রিকেট, ওয়েস্ট ইন্ডিজ

খবরের আলো রিপোর্ট :

 

 

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। স্বাগতিকদের ৮ উইকেটে হারতে হয় ম্যাচটি। দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে ২৬ বলে অপরাজিত ৪২ রানের পর চার ওভার বল করে মাত্র ২০ রান দিয়ে পাঁচ উইকেট। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিব আল হাসানের দুর্দান্ত পারফরম্যান্সে টি-টোয়েন্টি সিরিজে ঘুরে দাঁড়ায় টাইগাররা। ক্যারিবিয়ানদের ৩৬ রানে পরাজিত করে স্টিভ রোডসের শিষ্যরা। এতে তিন ম্যাচ সিরিজে ১-১ এ সমতায় ফেরে বাংলাদেশ। এবার সিরিজ জয়ের হাতছানি।আজ শনিবার সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। কথায় আছে, ‘শেষ ভালো যার সব ভালো তার’। বছরের শেষ আন্তর্জাতিক ম্যাচটি নিজেদের করে নিতে পারাটাই আজকের মূল চ্যালেঞ্জ। বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শুরু হবে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান।ম্যাচের আগের দিন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশের স্পিন কোচ সুনীল যোশি। তৃতীয় ম্যাচে কোনো পরিবর্তন হবে কি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নামা সব সময়ই ভালো। তবে ভালো খেলোয়াড় যারা আছে তাদেরকে অবশ্যই সুযোগ দিতে হবে। দলের বাইরে মাত্র ৩ জন আছে। প্রত্যেকেই ১১ জনের প্রতিদ্বন্দ্বী। এখন কম্বিনেশনের কারণেই তারা বাইরে। আশা করছি একই দল নিয়ে আমরা মাঠে নামব।অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কিমো পল জানিয়েছেন এই ম্যাচটি জয়ের মাধ্যমে সিরিজটি নিজেদের করে নিতে চায় সফরকারীরা। তিনি বলেন, আমরা টি-টোয়েন্টি সিরিজে আসার আগে ওয়ানডে সিরিজ হেরেছি। এরপরও আমাদের যথেষ্ট আত্মবিশ্বাস আছে। এখনো যে আত্মবিশ্বাস আছে, সেটার প্রয়োগ করে সিরিজ জেতা যায়, যেহেতু এখন ১-১ সমতা আছে। আমরা অবশ্যই আগামীকাল নেমে নিজেদের ১১০ ভাগ ঢেলে দিয়ে জিততে মনোযোগী এবং সিরিজ জেতার দিকেই লক্ষ্য রাখছি।টেস্ট, ওয়ান ডে’র পর ঘরের মাঠে ছোট ফরম্যাটের সিরিজও সাকিবরা নিজেদের দখলে রাখতে পারেন কিনা, এখন সেটাই দেখার।

বাংলাদেশ  তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ  এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), কেমো পল, ফ্যাবিয়ান অ্যালেন, ওশানে টমাস, শেলডন কটরেল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com