বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:২০ অপরাহ্ন

কলাপাড়া মহিলা সমাবেশে নৌকায় ভোট চাইলেন মহিবের সহধর্মীনি

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিব্বুর রহমান মহিবের সহধর্মীনি ও আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহব্ন জানিয়েছেন। শনিবার দুপুর ১২ টায় ‘মহান বিজয় দিবস’ এর ব্যানারে রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে আয়োজিত সুধী মহিলা সমাবেশে তিনি এ আহব্ন জানান। এতে প্রায় তিন হাজার নারী অংশগ্রহণ করেন। সেখানে মহিব্বুর রহমানও উপস্থিত ছিলেন।
মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহিবপ ফাতেমা আক্তার রেখা বলেন, জননেত্রী শেখ হাসিনা অনেক যাচাই-বাছাই করে এবং অনেক চিন্তা ভাবনা করে পটুয়াখালী-৪ আসনের জন্য মনোনয়ন দিয়েছেন মহিব্বুর রহমান মহিবকে, যিনি তার আস্থাভাজন। আপনাদের কাছে আমার অনুরোধÑআপনারা এই নেত্রীর (শেখ হাসিনা) দিকে তাকিয়ে ওনার মুখে হাসি ফোটানোর জন্য তার মনোনীত প্রার্থী মহিব্বুর রহমান মহিবকে অবশ্যই সুস্থ ও সুচিন্তিতভাবে আগামী ৩০ ডিসেম্বর আপনাদের মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন।
সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিব্বুর রহমান মহিব উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তিনি বলেন, আপনারা প্রধান অতিথির বক্তব্যে সাড়া দিয়ে আগামী নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে এই সিটটিকে (আসন) জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবেন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতালেব তালুকদার, ছাত্রলীগ নেতা ওয়াহিদ খান রাজ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com