সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

বেনাপোল পৌরসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে মতবিনিময় সভা

খবরের আলো :

 

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর)প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও মতবিনিময় সভা করেন ৫৮যশোর- ১ (শার্শা)-আসনের মনোনয়ন প্রার্থী শেখ আফিল উদ্দীন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ৮৫যশোর-১আসনে আবারো নৌকায় ভোট দেয়ার জন্য জনসাধারণকে আহŸান জানান তিনি।

শনিবার সারাদিন ব্যাপি দিঘীরপাড়, ভবারবেড়,গাজিপুর, নামাজগ্রাম, বড়আঁচড়া,সাদিপুর, কাগজপুকুর, এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ৮৫যশোর-১ (শার্শা) আসনের নৌকা প্রার্থী শেখ আফিল উদ্দীনের নেতৃত্বে পৌরসভায় প্রতিটি সড়ক ও ওয়ার্ড প্রদক্ষিণ করা হয়। বেনাপোল পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,তাতীলীগ, বাস্তহারালীগ,ছাত্রলীগ, মহিলালীগ ও তার অঙ্গসংগঠন এবং স্থানীয় সাধারণ জনগনের বিপুল একটা অংশ গণসংযোগ ও মতবিনিময় সভায় অংশ নেন।
গণসংযোগ শেষে পথসভায় শেখ আফিল উদ্দীন বলেন, বিগত বছরগুলোতে শেখ হাসিনা সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামীতে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাধারণ জনগণের মাঝে একাদশ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহŸান জানান।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে ৮৫যশোর-১ (শার্শা) আসনের নৌকার কান্ডারি হয়ে জনগণের ম্যান্ডেট নিয়ে জয়লাভ করে সাধারণ জনগণের পাশে সব সময় থাকবো। বিএনপির সময় দুঃশাসনের কথা মনে করিয়ে দেন। তিনি বলেন দুর্নীতি করে খালেদা এখন জেলে, তার পুত্র বিদেশে এখন জুয়ার ক্যাসিয়ানো ব্যবসায় জড়িত । এর আগে কাগজপুকুর গ্রাম থেকে বিএনপি জামায়াতের ২৪ জন নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। প্রতিটি মতবিনিময় সভায় উপস্থিত সাধারন জনগন আফিল উদ্দীনকে একাধিক নৌকা উপহার দেন।

গণসংযোগ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সর্দ্দার অলোক ,শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল,উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সিনিয়র সহ সভাপতি রুহুল কুদ্দস, শার্শার ইউপি চেয়ারম্যান সোহারার হোসেন ,বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারন সম্পাদক নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ঘেনা,বাস্তহারালীগের সেক্রেটারী মোঃ আলী,সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু,উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম সর্দ্দার, সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল, ছাত্রলীগের মামুন, তৌহিদ, রুবেল, তাজিন, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন ও প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com