রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

ডিসিসিআইয়ের সভাপতি হলেন ওসামা তাসীর

খবরের আলো রিপোর্ট :

 

 

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন তৈরি পোশাক খাতের সফল উদ্যোক্তা ওসামা তাসীর। একই সঙ্গে ২০১৯ বর্ষের জন্য জ্যেষ্ঠ সহ-সভাপতি ওয়াকার আহমেদ চৌধুরী এবং ইমরান আহমেদ সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন।
গতকাল শনিবার ঢাকা চেম্বার মিলনায়তনে সংগঠনের ৫৭তম বার্ষিক সাধারণ সভায় তাকে সভাপতি ও সহ-সভাপতি হিসেবে ঘোষণা করা হয়। নতুন নির্বাচিত অন্য সদস্যরা হলেন আশরাফ আহমেদ, দ্বীন মোহাম্মদ, এনামুল হক পাটোয়ারী, মো. রাশেদুল করিম মুন্না এবং শামস্ মাহমুদ।
ওসামা তাসীর ১৯৯২ সাল থেকে বিশ্বের বড় বড় ব্র্যান্ড প্রতিষ্ঠানে ওভেন (প্যান্ট-শার্ট) পোশাক রপ্তানি করে আসছেন। তিনি ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন। শতভাগ পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান ফোর উইংসের চেয়ারম্যান।

তিনি ২০১৪ সালে ঢাকা চেম্বারের ঊর্ধ্বতন সহসভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ২০০৭-০৮ মেয়াদে বিজিএমইএর পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি ২০০৯-১০ সালে ডাচ্-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিবিসিসিআই) সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন।
ডিসিসিআইর নবনির্বাচিত ঊর্ধ্বতন সহ-সভাপতি ওয়াকার আহমেদ চৌধুরী একজন সফল উদ্যোক্তা যিনি ইনভেস্টমেন্ট ব্যাংকিং, লিজিং ইনস্যুরেন্স এবং ট্রেডিং ব্যবসার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com