রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৬ অপরাহ্ন

বাবার মতোই সুপারস্টারের লুকে আব্রাম খান

খবরের আলো  ডেস্ক :

 

 

২৪ ডিসেম্বর খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব মেরি ক্রিসমাস। বড়দিন উপলক্ষে বলিউড বাদশাহ শাহরুখ খানও তার মুম্বাইয়ের বাসভবন ‘মান্নাত’ আলোকিত করেছেন। মনে হচ্ছে, এ যেন দীপাবলি উৎসব!

শাহরুখের বাড়িতে বড়দিনের উৎসব শুরু হয়ে গেছে। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে শাহরুখপত্নী গৌরী খান একটি আদুরে ছবি শেয়ার দিয়েছেন। সেখানে ছোট পুত্র আব্রাম খানের সঙ্গে দেখা যাচ্ছে সুপারস্টার শাহরুখকে।

ছবিতে দেখা যাচ্ছে, চারপাশে দীপাবলির মতো প্রদীপের আলোয় সাজানো আঙিনা আর তার মাঝখানে দুই হাত প্রসারিত করে দাঁড়িয়ে আছে বাবা-ছেলে। ছোট্ট আব্রামও বাবার মতোই দিয়েছে সুপারস্টারের লুক।
সদ্য মুক্তি পাওয়া ‘জিরো’ অভিনেতা শাহরুখ তার স্ত্রীর তোলা ছবিটি ফের টুইটারে শেয়ার দিয়ে ভক্ত-অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। শাহরুখ আর আব্রাম বলিউডের কিউট বাবা-ছেলে যুগল। যতবারই তাদের একসঙ্গে দেখা গেছে, ততবার ভক্তদের হৃদয় ছুঁয়েছে।

এদিকে গত ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী প্রায় ছয় হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘জিরো’। এর মধ্যে এক হাজার ৫৮৫টি আন্তর্জাতিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। ভারতের বক্স অফিসে দুদিনে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ৩৮ কোটি ৩৬ লাখ রুপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com