বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবার চিন-পাকিস্তান সীমান্ত S-400 মিসাইল সিস্টেম মোতায়েন করবে ভারত শেরপুরের ঝিনাইগাতীতে বর্ষা নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা রাজউকের নতুন চেয়ারম্যান হলেন আনিছুর রহমান মিঞা দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল শেরপুরের নকলায় এসডিএফ’র ৩ কোটি ৫৫ লক্ষ টাকার অনুদান বিতরণ  সৈয়দপুরে শ্বশুরবাড়ী থেকে ঘর জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার প্রেমের টানে সীমান্ত পেরিয়ে প্রেমিকার সঙ্গে দেখা, ফেরার পথে পঞ্চগড়ের যুবক আটক সিএইচআরসি’র আন্তর্জাতিক যাদুঘর দিবস পালিত করিমগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা, গাছে ধাক্কা গাড়ির ২ জন নিহত ঝিনাইগাতীর ক্যান্সার আক্রান্ত হারুন মিয়া বাঁচতে চায়

মুক্তি পাচ্ছে মাহির ‘পবিত্র ভালোবাসা’

খবরের আলো :

 

আগামী ৫ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে মাহিয়া মাহির নতুন ছবি ‘পবিত্র ভালোবাসা’।  ‘খায়রুন সুন্দরী’ ছবির  নির্মাতা এ কে সোহেল পরিচালিত ছবিটিতে মাহিয়া মাহি ছাড়াও চমক হিসেবে আছেন ফেরদৌস- মৌসুমী।

প্রথমবারের মতো একই ছবিতে দেখা যাবে এই তিন তারকাকে। ছবিটিতে মৌসুমীর প্রেমিক ও মাহির বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস। ছবির গল্পে ফেরদৌস মুসলমানদের ধর্মীয় নেতা থাকবেন। আর মৌসুমী হিন্দুদের ধর্মীয় নেত্রী।

সিনেমাটির প্রযোজক ও নায়ক রোকন জানান, এরই মধ্যে ছবিটি মুক্তির জন্য ২৫টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। প্রথমত দেশের প্রথম সারির সিনেমা হলগুলোতে মুক্তির পরিকল্পনা করেছেন প্রযোজক।

ছবিটিতে দেখা যাবে, মায়াদেবী (মৌসুমী) হিন্দু সমাজের পঞ্চায়েত প্রধান। দিদার পাশা (ফেরদৌস) মুসলিম সমাজের পঞ্চায়েত প্রধান। দু’জন দু’জনকে গভীরভাবে ভালোবাসেন। কিন্তু ধর্মীয় অনুশাসন, কঠিন দেয়াল আর সামাজিক নিয়মনীতির শিকলে দু’জনের ভালোবাসা বন্দি। দু’জনই ধর্মীয় সম্মানে ও সামাজিক মর্যাদাকে অক্ষুণ্ণ রাখার জন্য নিজেদের গভীর ভালোবাসাকে সামাজিক স্বীকৃতি দেন না।

অপরদিকে মায়াদেবীর ছোট ভাই রাহুল (রোকন) ভালোবাসে দিদার পাশার ছোট বোন রোজীকে (মাহি)। তাদের প্রেম ভালোবাসা নিয়ে দ্বন্দ্ব-সংঘাত হিন্দু-মুসলিম দুই পঞ্চায়েত প্রধানের মধ্যে, এটা ধর্মীয় কোনো দ্বন্দ্ব নয়, পবিত্র ভালোবাসার দ্বন্দ্ব। মানব-মানবীর ভালোবাসার এমন দ্বন্দ্বমুখর গল্প নিয়ে এই ছবি।

ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালনা এ কে সোহেল। সঙ্গীত ইমন সাহা। সম্পাদনা একরামুল হক। ছবিতে আরও অভিনয় করেছেন সুজন, রেবেকা, আফজাল শরীফ, ইলিয়াস কোবরাসহ অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com