শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: মাশরাফি

খবরের আলো রিপোর্ট :

 

 

নড়াইল-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমি নির্বাচনে প্রার্থী হয়েছি নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়, নড়াইলের উন্নয়নের জন্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকে। তাই আগামী ৩০ ডিসেম্বর আপনারা আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করবেন।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত লোহাগড়া উপজেলার ৫টি ইউনিয়নে ১৫টি পথসভা করেন মাশরাফি। পথসভাগুলোতে বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা ও নড়াইলের উন্নয়ন করার সুযোগ দিয়েছেন। আমি কোন প্রতিহিংসার রাজনীতি করতে চায় না। নড়াইলকে বিশ্বের মধ্যে বাসযোগ্য স্থান হিসেবে গড়ে তুলতে চাই । আপনারা আমার জন্য দোয়া করবেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

মাশরাফি বিন মর্তুজা সকালে নড়াইলের বাসা থেকে বের হয়ে লোহাগড়া উপজেলার এড়েন্দা, ঝিকড়া, আমাদা, সারোল, তালবাড়িয়া, কুমড়ি, লুটিয়া, মাটিয়াডাঙ্গা, বড়দিয়া, দিদঘলিয়া, ঘাঘা লঞ্চঘাট, কোলা, পাচুড়িয়া, মল্লিকপুর ও ইতনায় পথসভা করেন ।

এ সব পথসভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুনজুরুল করিম মুন, সহসভাপতি আজাদ রহমান, কাজী বনি আমিন, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হিলু , মুক্তিযোদ্ধা শামসুল আলম ,আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান,অধ্যক্ষ মোল্যা মোশারফ হোসেন, জাকির হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com