বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২৭ পূর্বাহ্ন

জামায়াত নেতাকে ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা, গ্রেফতার ছাত্রলীগ নেতা

খবরের আলো :

 

মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল­াপাড়ায় পুলিশ হেফাজত থেকে হ্যান্ডকাপসহ আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। গতকাল সোমবার (২ অক্টোবর) রাতেই উল­াপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার সাহা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকা ও উল­াপাড়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদসহ ৭৩ জনের নাম উলে­খ করে অজ্ঞাতনামা আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২ অক্টোবর) ভোরে থানা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চরপাড়া গ্রাম থেকে ছাত্রলীগ নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি চরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র রুবেল হোসেন (২৬), একই গ্রামের গোলাম মওলার পুত্র খাইরুল ইসলাম (২৫) তার জামাতা সরুজ মিয়া (৩৫), সোলাইমান হোসেনের পুত্র আফজাল হোসেন (৩৫), বাহাদুর আলীর পুত্র আব্দুল মজিদ(৪৫)।

তাদেরকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার বাদী এসআই রিপন কুমার সাহা মঙ্গলবার সকালে জানান, উল­াপাড়া উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদের বিরুদ্ধে নাশকতা ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে অন্তত ২০টি মামলা রয়েছে।

উলে­খ্য সোমবার উপজেলার চরপাড়া গ্রামে আ.লীগ নেতা সাইফুল ইসলাম খোকার বাবার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে পুলিশের হাতে গ্রেফতার হওয়া জামায়াত নেতা আজাদকে স্থানীয় আ.লীগ নেতাকর্মীসহ জামায়াত শিবির কর্মীরা পুলিশ সদস্যদের লাঞ্ছিত করে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেয়। এই ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গ্রেফতার আতঙ্কে ওই গ্রাম পুরুষ শুন্য হয়ে পড়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com