সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

রেজা কিবরিয়ার গাড়িবহর থেকে ৩২ নেতাকর্মী আটক

খবরের আলো রিপোর্ট :

 

 

গণসংযোগ থেকে ফেরার পথে বিএনপির ৩২ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া।

বুধবার দিবাগত রাত ৯টায় নবীগঞ্জ উপজেলা জালালসাপ গ্রামে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় আমি নির্বাচনী প্রচারণায় ভাটি অঞ্চলে যাই। সেখান থেকে ফেরার পথে কাজিরবাজার নামক স্থানে আসলে পুলিশের ৭-৮টি গাড়ি আমাদের গতিরোধ করে। এ সময় আমার গাড়িবহরে থাকা কয়েকটি গাড়ি থেকে ৩২ জন নেতাকর্মীকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

রেজা কিবরিয়া বলেন, এদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে। বাকিদের কোনো মামলা ছাড়াই আটক করা হয়েছে। পুলিশের মূল উদ্দেশ্য, তারা আমাকে কোন প্রচারণা করতে দেবে না। এ ব্যাপারে তিনি বিষয়টি পুলিশের ডিআইজি সিলেটসহ নির্বাচন কমিশনকে জানিয়েছেন বলেও জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যতই বাধা আসুক আমরা নির্বাচন থেকে সরে দাঁড়াব না। তাদের নির্যাতনে আমাদের অবস্থান আরো শক্তিশালী হচ্ছে। জনগণ আমাদের সাথে রয়েছে। আমি জানি নির্বাচন সুষ্ঠু হবে না। তবুও জানি ৫০% সুষ্ঠুু হলেই আমি নির্বাচিত।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গ্রেফতারের বিসয়টি নিশ্চিত করে বলেন, ‘অনেকের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে, তাই তাদেরকে আটক করা হয়েছে। এছাড়া অনেকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন।’

উল্লেখ্য, বুধবার ড. রেজা কিবরিয়ার নবীগঞ্জের গ্রামের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে জনরোষের মুখে পড়ে পুলিশ। এ সময় পুলিশের অভিযানের খবর পেয়ে গ্রামের মসজিদে মাইকিং করা হয়। এক পর্যায়ে গ্রামবাসী লাঠিসোটা নিয়ে রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান নিলে পুলিশের টহল টিম দ্রুত স্থান ত্যাগ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com