শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

কলাপাড়ায় ১৮৬০ জন নারী ও কিশোরীকে ডিগনিটি ফাষ্ট কিট বিতরন

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ১৩ থেকে ৩৫ বছর বয়সী ১৮৬০ জন নারী ও কিশোরীকে ডিগনিটি ফাষ্ট কিট বিতরন করা হয়েছে। আর্ন্তজাতিক উন্নয়ন সংস্থা একশন এইড বাংলাদেশ ও ইউএনএফপি’র সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা আভাস এসব উপকরন সুবিধাভোগীদের হাতে তুলে দেয়। কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্ভোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চম্পাপুর ইউনিয়ন চেয়ারম্যান রিন্টু তালুকদার, ডালবুগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান ছালাম সিকদার, আভাস প্রোজেক্ট ম্যানেজার মনিরুল ইসলাম।
লালুয়া ইউনিয়নের ২১০জন, চম্পাপুর ইউনিয়নের ৮০৩জন, নীলগঞ্জ ইউনিয়নের ২৬৮জন ও ডালবুগঞ্জ ইউনিয়নে ৪০০জনকে এই উপকরন দেয়া হয়েছে। উপকরনের মধ্যে ছিল জনপ্রতি সেনিটারি ন্যাপকিন ক্লথ ৬টি, আন্ডার ওয়্যার ৩টি, শাড়ী ১টি, লুঙ্গি ১টি, গামছা ১টি, বাথ সোপ ১টি, লন্ড্রি সোপ ১টি, পন্স ১জাড়া, চিরুনী ১টি, নারিকেল তৈল ১টি, ফ্লাস লাইট ১টি, গামছা ১টি, ঢাকনা সহ ৩০লিটার, বালতি ১টি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com