বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:২৯ পূর্বাহ্ন

নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবে : প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

 

সুষ্ঠু নিরপেক্ষভাবে নির্বাচন হবে এবং তাতে আওয়ামী লীগ জয়লাভ করে সরকার গঠন করবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়ার আহ্বান জানান তিনি।

বৃহ্সপতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে ডিজিটালভাবে নির্বাচনি গণসংযোগে অংশ নেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারি কোনো সুযোগ-সুবিধা ব্যবহার না করে ব্যক্তিগত বাসভবন সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সে পাঁচ জেলার মানুষের সঙ্গে কথা বলেন বঙ্গবন্ধু কন্যা। শুরুতেই কুমিল্লায় জনসাধারণের সঙ্গে সংযুক্ত হন শেখ হাসিনা। পরে একে একে যশোর, টাঙ্গাইল, পাবনা ও পঞ্চগড়ের সঙ্গে যুক্ত হন তিনি।
নিজ দলের নেতাকর্মীর ওপর হামলার চিত্র তুলে ধরে সবাইকে সতর্ক থাকতে নির্দেশনা দেন আওয়ামী সভাপতি। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ ফের সরকার গঠন করবে বলে আশা করেন শেখ হাসিনা।

বিএনপি-জামাত সন্ত্রাস জঙ্গিবাদ দুর্নীতির মদদ দাতা, তারা কখনোই দেশের মানুষের মঙ্গল চায় না বলেও মন্তব্য করেন শেখ হাসিনা। নির্বাচনের ইশতেহার বাস্তবায়নের মধ্য দিয়ে উন্নয়নের ধারা ধরে রাখার প্রতিশ্রুতি দিয়ে নৌকায় সমর্থন চান শেখ হাসিনা।

আগামীতে ক্ষমতায় আসতে না পারলে চলমান উন্নয়ন প্রকল্প বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com