বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন

ভোমরা স্থলবন্দর চারদিন ছুটির কবলে

খবরের আলো  :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ : চারদিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। শুক্রবার থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ব্যাংক হলিডে উপলক্ষে এই চারদিন ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১ জানুয়ারী থেকে আবারও যথারীতি চলবে ভোমরা স্থলবন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তবে, পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।
ভোমরা স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়াশোনের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান নাসিম জানান, জাতীয় নির্বাচন ও ব্যাংক বন্ধের কারণে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়াশোনের পক্ষে থেকে  শুক্রবার থেকে আগামী সোমবার পর্যন্ত ভোমরা স্থলবন্দরের সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো জানান, ২০১৯ সালর ১ জানুয়ারী মঙ্গলবার থেকে আবারও যথারীতি চলবে  বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।
ভোমরা স্থল-বদর শুল্ক স্টেশনের সহকারী পরিচালক সাগর সেন জানান, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন ও ব্যাংক হলিডে উপলক্ষে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়াশোনের পক্ষে থেকে ভোমরা স্থলবন্দরের সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে আমাদের কাছে একটি পত্র প্রেরণ করেছেন। যেহতু তারা আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখবেন সেহতু আমাদের কিছু করার থাকেনা। তবে, আমাদের অফিস যথারীতি খোলা থাকবে এবং এ বন্দর দিয়ে পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com