রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

হোটেল ‘কক্স টুডে’র বিশেষ প্যাকেজ

খবরের আলো :

 

এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষে পাঁচ তারকা মানের ‘হোটেল কক্স টুডে’ তাদের রুম ভাড়ার ওপরে দিচ্ছে ১০ শতাংশ ছাড়। একই সঙ্গে তারা নিয়ে এসেছে তিন ধরনের বিশেষ প্যাকেজ। এই বিশেষ অফার নিয়ে ঘুরে আসতে পারেন পৃথিবীর বৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে।

উইন্টার স্পেশাল প্যাকেজ:

উইন্টার স্পেশাল প্যাকেজের মূল্য ১২ হাজার ৯০০ টাকা। এতে থাকছে কক্স ডিলাক্স রুমে দুইজনের জন্য তিন রাত দুই দিন থাকার ব্যবস্থা। ওয়েলকাম ড্রিংস, সকালের নাস্তা, বুফে ব্রেকফাস্ট ২ দিন। দুজনের একটি বারবিকিউ ডিনার। স্যুইমিংপুল প্রতিদিন একঘণ্টা ব্যবহারের সুযোগ। ফল ভর্তি ঝুড়ি। বিকাল ৫ টায় রয়েছে এক ঘণ্টা কফি আওয়ার।

এছাড়া কোন পরিবার পাঁচ বছরের নিচে সন্তান নিয়ে গেলে তার থাকার জন্য কোন টাকা দিতে হবে না।

হানিমুন প্যাকেজ:

হানিমুন প্যাকেজের মূল্য ১৪ হাজার ৯৯৯ টাকা। এতে থাকছে কক্স ডিলাক্স রুমে দুজনের জন্য তিন রাত দুই দিন থাকার ব্যবস্থা।

এয়ারপোর্ট থেকে হোটেলে নিয়ে আসা ও পৌঁছে দেয়া। ওয়েলকাম ড্রিংস, সকালের নাস্তা, বুফে ব্রেকফাস্ট ২ দিন। দুজনের জন্য একটি ক্যান্ডেল লাইট ডিনার। হানিমুন কেক, স্যুইমিংপুল প্রতিদিন একঘণ্টা ব্যবহারের সুযোগ। ফল ভর্তি ঝুড়ি। বিকাল ৫ টায় এক ঘণ্টা কফি আওয়ার।

অপরদিকে ‘উইন্টার’ প্যাকেজের মূল্য ১৪ হাজার ৯৯৯ টাকা। প্রতিটি অফাররের সঙ্গে রয়েছে এয়ারপোর্ট থেকে হোটেলে নিয়ে আসা ও পৌঁছে দেয়া। সিটি ট্যুর হিসেবে ঘোরানো হবে হিমছড়ি।

পাঁচতারা হোটেলে অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে ২৪ ঘণ্টা ফ্রন্ট ডেস্ক, কফি সার্ভিস, ওপেন এয়ার বার, সুইমিং পুল, স্পা, স্টিম বাথ, গিফট শপ, লবি ওপেন ফর স্ন্যাক অ্যান্ড লিমিউ সাইন সার্ভিস। প্যকেজের আওতায় জিমে ৫০শতাংশ ছাড় রয়েছে। এছাড়া অন্যান্য সেবায়ও ১০ থেকে ২০ শতাংশ ছাড় রয়েছে।

মেলায় কথা হয় হোটেলের সহকারী ব্যবস্থাপক নাজিম উদ্দিন আল সুমনের সঙ্গে। তিনি ঢাকাটাইমকে বলেন, কক্সবাজারে পাঁচ তারকা মানের বিলাসবহুল হোটেল ‘হোটেলে কক্স টুডে’। কক্সবাজার কলাতলিতে হোটেল মোটেল জোনে অবস্থিত এ হোটেল। মেলায় বুকিং দিলেই ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছারা হানিমুন প্যাকেজসহ আমাদের বিশেষ প্যাকেজগুলো চালু রয়েছে। ৩১ মার্চ ২০১৯ পর্যন্ত এ অফার চলবে।

বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে `৭ম এশিয়ান ট্যুরিজম ফেয়ারে’। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ২৮ সেপ্টেম্বর শুরু হওয়া এ মেলা শেষ হবে আজ ৩০ সেপ্টেম্বর। মেলায় বাংলাদেশসহ ভারত, নেপাল, চায়না, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুরের বিভিন্ন পর্যটন সংস্থার ১২০টি স্টল রয়েছে। মেলা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com